রাঙ্গুনিয়ার বিভিন্ন ইউনিয়নে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যরা আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ করেছেন। পৃথক অনুষ্ঠানের মাধ্যমে এই দায়িত্ব গ্রহণ কার্যক্রম চালানো হয়েছে।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে উপজেলার পদুয়া ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের দায়িত্বগ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নতুন ইউনিয়ন পরিষদ ভবনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদায়ী পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান।


নব-নির্বাচিত ইউপি সদস্য মোহাম্মদ ফারুক তালুকদার ও ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাষ্টার অন্জন দাশের যৌথ সঞ্চালনায় বক্তব্য দেন নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু জাফর আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি মোঃ শাহ আলম, সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি, প্রাক্তন চেয়ারম্যান মোঃ সেলিম উদ্দিন, জসীম উদ্দিন,মাষ্টার রফিক,আবছার তালুকদার, ইউপি সদস্য জাহেদ হাছান তালুকদার, আব্বাছ আলী,মোঃ সায়েদুল আলম,মোহাম্মদ হোসেন,মোঃ নুরুল আবছার তালুকদার, নজরুল ইসলাম,মোঃ ফারুক তালুকদার, সংরক্ষিত মহিলা আসনের সদস্য শামিম আকতার,রুজি আকতার,কুমকুম বড়ুয়াসহ আরো অনেকে।


শেষে ফাইল হস্তান্তর ও স্বাক্ষর নিয়ে আনুষ্ঠানিক দায়িত্ব বুঝিয়ে দেন প্যানেল চেয়ারম্যান মোঃ শাহজাহান। পরে নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের ফুল দিয়ে বরণ করে পরিষদের প্রথম দিনের কার্যক্রম শুরু করেন নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দ।