মোহাম্মদ ইদ্রিছ:- রাঙ্গুনিয়া উপজেলার ১০ নং পদুয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু জাফরসহ ১২ জন ইউপি সদস্যকে সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার (২৯ জানুয়ারি) বিকালে পদুয়া ইউনিয়নের দ্বারিকোপ শ্রীশ্রী জ্বালাকুমারী মন্দির এর ৭৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত “১০নং পদুয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের এই সংবর্ধনা দেয়া হয়।

বিশিষ্ট সর্বজন শ্রদ্ধেয় জয়গুরু ধামের সাবেক সভাপতি দুলাল চন্দ্র দে’র সভাপতিত্বে ও মাষ্টার সুধির বিশ্বাসের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য, অত্র উৎসব পরিচালনা কমিটির সার্বিক তত্তাবধায়ক,সাবেক সভাপতি ও পদুয়া ইউনিয়ন আওয়ামীলীগের কৃষক লীগের সভাপতি বিষুভূষন তালুকদার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু জাফর।

বিশেষ অতিধি হিসেবে উপস্থিত ছিলেন,  ১০ নং পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জমান বদি, প্যানেল চেয়ারম্যান জাহিদ হাছান তালুকদার, চট্টগ্রাম খাতুনগঞ্জের বি.এস.পি ফুড প্রোডাক্টস (প্রা:) লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর অজিত দাশ,রাঙ্গিুনিয়া শিলকের বিশিষ্ট ব্যবসায়ী রঘুনাথ মজুমদার। এসময় বক্তব্য প্রদান করেন, বিশেষ অতিথি রঘুনাথ মজুমদার, বদিউজ্জমান বদি, নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু জাফর ও ইউপি সদস্যদের পক্ষে প্যানেল চেয়ারম্যান জাহিদ হাছান তালুকদার।

অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ তাদের বক্তব্যের মাঝে বলেন, ১০নং পদুয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব, এছাড়া মাদক বাল্যবিবাহ ও সমাজ বিরোধী কোন কাজ করতে দেয়া হবে না বলে তারা ঘোষণা দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের প্যানেল চেয়ারম্যান শামীমা আকতা, ইউপি সদস্য আব্বাছ আলী,মো: সায়েদুল আলম, মো: হোসেন, হোসেনুজ্জমান,মোহাম্মদ হোসেন,মো: নুরুল আবছার,নজরুল ইসলাম, মো: ফারুক,সংরক্ষিত মহিলা আসনের সদস্য রুজি আকতার ও কুমকুম বড়ুয়াসহ আরো অনেকে।

এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সকল ইউপি সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।