মোহাম্মদ ইদ্রিছ: রাঙ্গুনিয়ার পদুয়ার সুখবিলাস ফিশারিজ এন্ড প্ল্যানটেশনের আয়োজনে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাতে উৎসব মুখর পরিবেশে দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সুখবিলাস ফিশারিজ এন্ড প্ল্যানটেশনের চেয়ারম্যান, পরিবর্তনের নায়ক আলহাজ্ব এরশাদ মাহমুদের সভাপতিত্বে সুখবিলাস শেখ রাসেল স্মৃতি সংসদের আতিকুল্লাহ ইয়াসিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, পদুয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা বাজার সমিতির সভাপতি জাহিদ হাসান তালুকদার।

এ সময় আরও উপস্থিত ছিলেন,সুখবিলাস ফিশারিজ এন্ড প্ল্যানটেশনের জেনারেল ম্যানেজার টিটু কুমার বড়ুয়া, ফিশারিজ এন্ড প্ল্যানটেশনের কর্মকর্তা হায়দার আলী, ইয়াছিন,পদুয়া ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি মো: সোহেল,পদুয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো: সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক তারেক উদ্দিন রানা, অভি,ইউসুফ,আসিফ ইমাম,ইমন, মুক্তিযোদ্ধা বাজার ব্যাবসায়ীগণ,পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ আরো অনেকে।

ফাইনালে বিজয় একাত্তর বনাম জিলানী পাড়া বেলাল একতা সংঘ অংশগ্রহণ করে। এতে বিজয় একাত্তরকে হারিয়ে জিলানী পাড়া বেলাল একতা সংঘ চ্যাম্পিয়ন ট্রপি জয়লাভ অর্জন করে। পরে অতিথিবৃন্দ বিজয়ী চ্যাম্পিয়ন দল ও রানার্সআপ দলের মধ্যে ট্রপি এবং প্রাইজ মানি তুলে দেয়।

খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ শিরোপা অর্জন করে মিরাজ। প্রান্ত বড়ুয়া টুর্ণামেন্ট সেরা নির্বাচিত হন। খেলায় জাজমেন্টর দায়িত পালন করেন, মো: সায়েম,শুভ,সুপান্ত,মিজান,মাসূম ও জোবায়ের।