রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া সুখবিলাস আল-মাদরাসাতুল ইসলামিয়া দারুস সুন্নাহ ও এতিমখানার পুরস্কার বিতরণ ও বার্ষিক সভা দিন ব্যাপি দুই অধিবেশনে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২২ ফেব্রুয়ারি) মাদরাসার পুরস্কার ও বার্ষিক সভা দিন ব্যাপি দুই অধিবেশনে অনুষ্ঠিত হয়।

১ম অধিবেশনে সুখবিলাস মাদরাসার পরিচালক মাওলানা মীর কাসেম ও ২য় অধিবেশনে পরিবর্তনের নায়ক ও দারুস সুন্নাহ মাদরাসার ও এতিমখানার সভাপতি এরশাদ মাহমুদের সভাপতিত্বে মাওলানা তৌহিদুল ইসলাম ও মো. গিয়াস উদ্দিনের যৌথ সঞ্চালনায় সভায় প্রধান ওয়ায়েজীন হিসেবে ফতেহপুর মাদ্রাসার পরিচালক মাওলানা মাহমুদুল হাসান,প্রধান বক্তা হিসেবে মেখল মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা আনিসুর রহমান ও বিশেষ ওয়ায়েজীন হিসেবে কোদালা মাদরাসার পরিচালক মাওলান আব্দুল কাদের ধর্মীয় আলোচনা করেন।

এসময় বক্তব্য প্রদান করেন-পরিবর্তনের নায়ক আলহাজ্ব এরশাদ মাহমুদ,পদুয়া ইউনিয়নের সাবেক প্যানেল চেয়ারম্যান মো. শাহজাহান ও সংবর্ধীয় অতিথি ইউপি সদস্যদের পক্ষে পদুয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জাহেদ হাসান তালুকদার। এসময় সংবর্ধীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: ফারুক তালুকদার,নজরুল ইসলাম ও মো: সায়েদুল আলম। এ সময় নবনির্বাচিত প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সদস্য ও অতিথিদের ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

এসময় সভায় বিশেষ ওয়ায়েজীন হিসেবে ধর্মীয় আলোচনা করেন মাওলানা আবুল বয়ান,হাটহাজারী আল-হুদা মহিলা মাদরাসার মুহাদ্দিস মাওলানা নুর উদ্দিন,আহমদ,রাঙ্গুনিয়া মুরাদ নগর মাদ্রাসার পরিচালক মাওলানা মুফতি গিয়াস উদ্দিন, মাওলানা এরশাদুল আলম মাসুদ,মাওলানা শফি ও মাওলানা নাজিম উদ্দিন।

এসময় মাওলানা ফারুক, মাওলানা কামাল উদ্দিন,মাওলানা মঈন উদ্দিন,মাওলানা নাছির,মাওলানা মুফতি সাইফুল ইসলাম, মাওলানা ইদ্রিছ,মাওলানা ইমরান,বাঙ্গালহালিয়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির সভাপতি মো. শামসুল আলম ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ মাদরাসার শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আগত অতিথিরা কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন ও হাফেজ নাজমুল হাসান জিসানকে পাগড়ি পড়িয়ে দেন।