আন্জুমানে ইত্তিহাদুল মাদারিস বাংলাদেশ রাঙ্গুনিয়া উপজেলা শাখার হিফজুল কুরআন প্রতিযোগিতা রাঙ্গুনিয়া ব্রম্মোত্তর ইউনুছিয়া আজিজিয়া মহিউল ইসলাম মাদ্রাসায় দিন ব্যাপি অনুষ্ঠিত হয়।


গত বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দিন ব্যাপি রাঙ্গুনিয়া ব্রম্মোত্তর মাদ্রাসায় কোদালা মাদ্রাসার পরিচালক মাওলানা মুফতি আব্দুল কাদেরের সভাপতিত্বে সুখবিলাস তালিমুল কুরআন বালিকা মাদ্রাসার প্রধান শিক্ষক ও সুখবিলাস মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা নাছিরের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সকাল ৯টা থেকে শুরু হয়ে বাদে এশা শেষ হয় ৷


প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন আল-জামিয়া আল-ইসলামিয়া পটিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা হাফেজ ফুরকান,চট্টগ্রাম মোজাহেরুল উলুম মাদ্রসার শিক্ষক মাওলানা হাফেজ ওমর ফারুক,আল-জামিয়া আল-ইসলামিয়া পটিয়া মাদ্রাসার ক্বিরাত বিভাগের শিক্ষক ক্বারী আব্দুস সামাদ ও ঢাকা থেকে আগত মাওলানা হাফেজ আতিকুল্লাহ।


ইত্তিহাদুল মাদারিস বাংলাদেশ রাঙ্গুনিয়া উপজেলা শাখার সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন চন্দ্রঘোনা মাদ্রাসার পরিচালক মাওলানা নিজাম উদ্দিন,কোদালা মাদ্রাসার শিক্ষক মাওলানা ইউনুছ,রাইখালী সুলতানিয়া মাদ্রাসার পরিচালক মাওলানা নরেুল আজিম,ব্রম্মোত্তর ইকরা ইসলামিক গার্লস একাডেমির পরিচলক মাওলানিা নাজমুল হক চৌধুরী,মাওলানা ইব্রাহিম, ব্রম্মোত্তর ইউনুছিয়া আজিজিয়া মহিউল ইসলাম মাদ্রাসার পরিচালক মাওলানা ওসমান ও বিভিন্ন হিফজ খানার শিক্ষকবৃন্দসহ আরো অনেকে।
রাঙ্গুনিয়া উপজেলায় অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ক (১০পারা), খ (২০পারা) ও গ (৩০পারা) গ্রুপে প্রায় শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করে। এদের মধ্য থেকে ২৩ জন সর্ব্বোচ্চ নাম্বার পেয়ে বিশেষভাবে উত্তীর্ণ হন। উত্তীর্ণদের সনদ ও নগদ অর্থ এবং সকল অংশগ্রহনকারী প্রতিযোগীদের সনদ ও শান্তনা পুরস্কার প্রদান করা হয়।
রাঙ্গুনিয়া ব্রম্মোত্তর ইউনুছিয়া আজিজিয়া মহিউল ইসলাম মাদ্রাসার সার্বিক সহযোগিতায় আয়োজিত হিফজ প্রতিযোগিতাটি সম্পন্ন হয়।