রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগগের ত্রি-বার্ষিক সম্মেলন  রাজারহাট বাজার চত্তরে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২০ মার্চ) বিকালে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আয়োজিত সম্মেলন পদুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ সেলিম উদ্দিনের সভাপতিত্বে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আ. লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এম.পি। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজু।

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজিম উদ্দিন বাদশাহ ও মো. ইকবাল হোসেন এর যৌথ সঞ্চালনায় ভার্চুয়ালি সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আ. লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এম.পি।

আয়োজিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলম, পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সহ- সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু জাফর,রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পরিবর্তনের নায়ক এরশাদ মাহমুদ, রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুচ,চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও ইডেন ইংলিশ স্কুলের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খালেদ মাহমুদ, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য বেদারুল আলম বেদার,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার বাদশা, রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আবু তৈয়ব ও পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি প্রমুখ।

সম্মেলনের শুরুতে কুরআন,গীতা ও ত্রিপিটক পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরে জাতীয় সংগীতের সুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া সভাপতি ও সম্পাদক পদের সম্ভাব্য প্রার্থীরাও বিভিন্ন বাদ্যযন্ত্র বাজিয়ে বিশাল মিছিল সহকারে সম্মেলন স্থলে যোগদান করেন।

এসময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন পদুয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহিদ হাছান তালুকদার, লিটন,জামাল উদ্দিন,মো. সেলিম উদ্দিন,পারভেজ,এডভোকেট রবিউল,মো. নাসিম উদ্দিন,মো. সাজ্জাদুল করিম,মো. নাসির উদ্দিন,পদুয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক উদ্দিন রানাসহ আরো অনেকে।

আয়োজিত সম্মেলনে পদুয়া ইউনিয়ন আ.লীগ, যুবলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উপস্থিতিতে সম্মেলন পূর্ণ হয়ে যায়। সম্মেলনে জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কয়েক হাজার নেতৃবৃন্দের সমাগম হয়।

সম্মেলন আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সহ- সভাপতি মো. ইকবাল হোসেন, রাঙ্গুনিয়া উপজেলা  আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ কায়ছারুল আলম, রাঙ্গুনিয়া উপজেলা বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার সভাপতি ও পদুয়া ইউনিয়ন যুবলীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সাঈদ মাহমুদ (রণি),পদুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও রাজারহাট বাজার ব্যাবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক শহিদ উদ্দিন শওকত, জয়নগর ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো. কফিল উদ্দিন।