চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ব্রম্মোত্তর আল-কুরআন এডুকেশনাল গার্লস একাডেমির বার্ষিক পুরস্কার বিতরণ ও গুর্ণীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (২৬ মার্চ) দুপুরে একাডেমির মাঠ প্রাঙ্গণে একাডেমির পরিচালক মাওলানা নাজমুল হক চৌধুরীর সঞ্চালনায় একাডেমির সভাপতি মাওলানা আকতার হোসেন চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এন.সি.আর লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সাবেক সোনালী ব্যাংকের মহাপরিচালক মুহাম্মদ নুরুল হক।

আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন ইসলামী ঐক্যজোট এর মহাসচিব ও লালবাগ জামিয়া কুরআনিয়া আরাবিয়া মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা মুফতী ফয়জুল্লাহ,স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ. নুর উল্লাহ,আল্লামা আবুল খাইর ফাউন্ডেশন এর চেয়ারম্যান আল্লামা শাইখ সোহাইল সালেহ,রাঙ্গুনিয়া সেন্ট্রাল হসপিটাল এর প্রতিষ্ঠাতা এম.ডি আজিজুল হক, উম্মাহ ওয়েল ফেয়ার ফাউন্ডেশন এর চেয়ারম্যান মুফতি আবুল কালাম আজাদ, ইউনুছিয়া আজিজিয়া মুহিউল ইসলাম মাদরাসার নির্বাহী পরিচালক মাওলানা মুহাম্মদ ওসমান, সুলতানিয়া রাইখালী মাদ্রাসার পরিচালক মাওলানা নুরুল আজিম, মাওলানা ফয়েজ আহাম্মদ, মাওলানা মুফতি গিয়াস উদ্দিন,মাওলানা দিদার,বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী সিরাজুল ইসলাম চৌধুরী,বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী হাফেজ মুহাম্মদ এমদাদুল্লাহ চৌধুরী,মুহাম্মদ দিদার আলম, আবুল হোসেন, শহীদুল্লাহ্ চৌধুরী,রবিউল হোসাইন,ডা. মুহাম্মদ এনামুল হক,ডাঃ শাহেদ হোসেন সহ আরো অনেকে।
আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানটির পরিচালক মাওলানা নাজমুল হক চৌধুরী। অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত ও শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

এছাড়া ধর্মীয়, সামাজিক,চিকিৎসা ও শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় সংবর্ধিত অতিথিদের সম্মাননা স্মারক তুলে দেন মাদ্রাসা কতৃপক্ষ।

এতে মাদ্রাসা শিক্ষক শিক্ষিকা,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ,অভিভাবকবৃন্দ ও একাডেমির শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
শেষে আগত অতিথিরা একাডেমির ২০২১ সালের বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণকরে মেধা তালিকায় উত্তীর্ণ প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী ও বার্ষিক ক্রীড়া ও ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার তুলে দেওয়া হয়।