রাঙ্গুনিয়ায় নির্মাণ শ্রমিক বহনকারী একটি পিকআপ উল্টে ২ জনের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেন আরও ১২ জন।

বুধবার (২০ এপ্রিল) সকালে উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের সেগুন বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. বশির (৭০) ও মো. আমজাদ (৪৫)। নিহত দুইজনের বাড়ি বরিশালে। অন্যদিকে আহত ১২ জনকে স্থানীয় চন্দ্রঘোনা খ্রিশ্চিয়ান হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা বিভিন্ন জেলার হওয়ায় নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইদ্রিছ আজগর বলেন, চট্টগ্রাম শহর থেকে নির্মাণ শ্রমিকদের বহনকারী পিকআপটি চন্দ্রঘোনা সেগুন বাগান এলাকায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এই সময় গাড়িতে থাকা চালকসহ ১৪ জন নির্মাণ শ্রমিক আহত হয়। পরে তাঁদের স্থানীয় চন্দ্রঘোনা খ্রিশ্চিয়ান হাসপাতালে নেয়া হয়।

চন্দ্রঘোনা খ্রিশ্চিয়ান হাসপাতালের পরিচালক ডা. প্রবীর খিয়াং বলেন, ‘হাসপাতালে আনার আগে ওই দুই ব্যক্তি মৃত্যুবরণ করেন। আহত ১২ জনের মধ্যে ১ জন নারী রয়েছেন। তাৎক্ষণিক সবার নাম পরিচয় জানা যায়নি।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিলকী বলেন, ‘একটি ভবনের নির্মাণকাজ করতে শ্রমিকেরা পিকআপে করে যাচ্ছিলেন। নিহত দুই ব্যক্তির বাড়ি বরিশালে। আহত ব্যক্তিদের বাড়ি বিভিন্ন জেলায়। লাশ দুটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে নেওয়া হচ্ছে। এ ঘটনায় মামলা হবে।