সাংগঠনিক কার্যক্রমে আরো গতিশীল করার লক্ষ্যে আ.লীগ কার্যালয়ে পদুয়া ইউনিয়ন যুবরীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (৫ ই মে) বিকালে পদুয়া ইউনিয়ন আ.লীগ কার্যালয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. রাশেদুল ইসলাম রাসেলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সায়েদুল আলম সায়েদ এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইডেন ইংলিশ স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক এবং উত্তরজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি খালেদ মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবু জাফর, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার,পদুয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি, পদুয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহিদ হাছান তালুকদার,উপজেলা আ. লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইউনুচ, তথ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা কাইছারুল আলম, উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি সাঈদ মাহমুদ রণি, রাজারহাট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. আক্কাস,পদুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারন সম্পাদক তারেক উদ্দিন রানা, ইউনিয়ন আ. লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সভা শেষে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে রাজারহাট ইউনিয়ন আ. লীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবারো আ.লীগের কার্যালয়ের সামনে এসে সমবেত হয়।


পরে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন পদুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি।