চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ৩ ব্যক্তিকে অপহরণ করেছে পাহাড়ি সন্ত্রাসীরা।
রবিবার(১৫ এপ্রিল) সকালে সরফভাটার মিরেরখীল বড়খোলা পাহাড়ে কাজ করতে গিয়েছিল তিন ব্যক্তি। সেখান থেকে পাহাড়ী সন্ত্রাসীরা তাদেরকে অপহরণ করে নিয়ে যাই। পরে এলাকায় জানা জানি হলে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশকে খবর দেয় স্থানীরা।
এ বিষয়ে সরফভাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দীন অপহরণকৃত তিন ব্যক্তি আমার ৩নং ওয়ার্ডের হলেও তাঁরা বর্তমানে ৪ নং ওয়ার্ডে বসবাস করে। তিন ব্যক্তিকে পাহাড় থেকে অপহরণ করার কথা আমাকে ফোন করে জানালে সাথে সাথে আমি দক্ষিণ রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম স্যারের সাথে কথা বলি এবং তিনি তাদেরকে উদ্ধারের জন্য পুলিশ ফোর্সসহ অভিযানে যায়।

এদিকে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলাম রাঙ্গুনিয়া নিউজকে বলেন পাহাড় থেকে তিন ব্যক্তিকে অপহরণ করা হয়েছে এমন খবরের ভিত্তিতে আমরা সাথে সাথে অভিযানে বেরিয়ে যায়,সারাদিন পাহাড়ের বিভিন্ন জায়গায় আমরা খোঁজাখুঁজি করে তাদেরকে উদ্ধার করতে পারেনি,পরে উন্নতি প্রযুক্তি ব্যবহার করে সন্ধ্যার দিকে তাদেরকে বড়খোলা সুন্দরী পাহাড় থেকে অপহৃত তিন ব্যক্তিকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়। বর্তমানে তারা আমাদের পুলিশ হেফাজতে রয়েছে পরে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলাম বলেন,সন্ত্রাসীরা কেন অপহরণ করেছে? তাদের কি দাবি ছিল? তদন্ত সাপেক্ষে পরে জানানো হবে।