মো. ইদ্রিছ: দক্ষিণ রাঙ্গুনিয়া সরফভাটায় মোঃ কুতুব (৩৮) তিনশ লিটার চোলাই মদ একটি সিএনজিসহ গ্রেপ্তার করেছে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ।

মঙ্গলবার (১৭ মে) রাত ১১ টা ৪০ মিনিটের দিকে অভিযান চালিয়ে সরফভাটা দক্ষিণ মীরেরখীল ওয়ার্ডের পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৩’শ লিটার চোলাই মদ একটি সিএনজিসহ উদ্ধার করা হয়।

সে রাঙ্গুনিয়া উপজেলার পৌরসভা ৭ নং ওয়ার্ড আদিলপুর গ্রামের (পুর্ব ঘাটচেক, মুরাদনগর,রোয়াজারহাট বাদশাহ (সওঃ) এর বাড়ি ) মৃত নুর মোহাম্মদ এর ছেলে।

এদিকে ৩টি জিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৩জন আসামীসহ মোট ০৪ জন‘কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীরা হলেন, দক্ষিণ রাঙ্গুনিয়া পদুয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডেরে বলির বাপের বাড়ির মৃত বাদল বড়ুয়ার ছেলে সুকুল বড়ুয়া (৪০), একই ইউনিয়নের ২নং ওয়ার্ডেরে বলির বাপের বাড়ির শাক্য পদ বড়ুয়ার ছেলে নির্মল বড়ুয়া প্রকাশ ধনা (৩৫) ও শিলক ইউনিয়নের নটুয়ার টিলা বড়ুয়া পাড়ার শিমুল বড়ুয়ার ছেলে লিটন বড়ুয়া (২২)।

বুধবার (১৯ মে) মোঃ কুতুব (৩৮) এর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে ও  গ্রেফতারকৃত অন্যান্য আসামীদেরকে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোঃ কুতুব (৩৮) তিনশ লিটার চোলাই মদ একটি সিএনজিসহ গ্রেপ্তার করেছি এবং ৩টি জিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৩ জন আসামীসহ মোট ০৪ জন‘কে গ্রেফতার করেছি। গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।