মোহাম্মদ ইদ্রিছঃ- বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পদুয়া ইউনিয়নের ৮ ও ৯ নং সুখবিলাস ও নাপিত পুকুরিয়া ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সুখবিলাস মুক্তিযোদ্ধা বাজার মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৬জুন) বিকালে চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পদুয়া ইউনিয়নের ৮ ও ৯ নং সুখবিলাস ও নাপিত পুকুরিয়া ওয়ার্ড আ.লীগের আয়োজিত সম্মেলন পদুয়া ৮ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি ফসিউল আলম সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সুখবিলাস ফিশারীজ এন্ড প্ল্যান্টেশনের এর চেয়ারম্যান,জাতীয় মৎস্য পুরস্কার প্রাপ্ত মৎস্য খামারী ও পরিবর্তনের নায়ক এরশাদ মাহমুদ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১ নং রাজানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার,
পদুয়া ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক বিধু মুৎসুদ্দির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়াম্যান বীর মুক্তিযোদ্ধা আবু জাফর,আব্দুর রউফ মাষ্টার,রাঙ্গুনিয়া উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, পদুয়া ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি উপাধ্যক্ষ (অব:) দুলাল কান্তি দাশ,পদুয়া ইউনিয়ন আ.লীগের সধারণ সম্পাদক বদিউজ্জমান বদি, পদুয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. জাহিদ হাছান তালুকদার,
এসময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন-বিজন দাশ গুপ্ত,শাহ আলম, সাবেক প্যানেল চেয়ারম্যান মোঃ শাহজাহান,এমদাদ হোসেন,মাষ্টার অঞ্জন দাশ,মাষ্টার রফিক, মাষ্টার ছাবের,মাওলানা হাকিম উদ্দিন, আশোক তালুকদার,জসীম উদ্দিন, মৌলভী নুরুল আজিম,পদুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক সায়েদুল আলম সায়েদ,পদুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সভাপতি মো.সেলিম উদ্দিন,সাধারণ সম্পাদক আকতার হোসেন, পদুয়া ইউনিয়ন পরিষদ মহিলা সংরক্ষিত আসনের সদস্যা শামিমাহ আকতার,কুমকুম বড়ুয়া,রুজি আকতার,আমিন,আবুল কালাম বাচা, মতিউররহমান,ডা: অঞ্জন দাশ,নুরুল ইসমাইল হোসেন টিটু,সঞ্জয়দে ভুট্টো,পরিতোষ,বাবুল তালুকদার,চন্দন তালুকদার,তারেকশ্বর,ইমাম হোসেন, আব্বাস উদ্দিন,অমুল্য দাশ,পদুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রমুখ।
সম্মেলনের শুরুতে কুরআন,গীতা ও ত্রিপিটক পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। আয়োজিত সম্মেলনে ৮ ও ৯ নং ওয়ার্ড আ. লীগের সভাপতি ও সম্পাদক প্রার্থীরা মিছিলসহকারে সম্মেলনে যোগদান করেন। আয়োজিত সম্মেলনে পদুয়া ৮ ও ৯ নং সুখবিলাস ও নাপিত পুকুরিয়া ওয়ার্ড আ.লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃত্ববৃন্দের উপস্থিতিতে সম্মেলন পূর্ণ হয়ে যায়। সম্মেলনে উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নেতৃবৃন্দের সমাগম হয়।