মো. ইদ্রিছঃ- চট্টগ্রামের সীতাকুণ্ড বিএম ডিপোতে অগ্নিকাণ্ডে হতাহতের সাহায্যার্তে রাঙ্গুনিয়া ওলামা পরিষদের পক্ষে হতাহতের মাঝে চিকিৎসা প্রদানে সহায়তায় নগদ অর্থ, দুধ, ও ডাবের পানি বিতরণ করা হয়েছে।

গত সোমবার (৬ জুন) বিকালে রাঙ্গুনিয়া ওলামা পরিষদের সহ-সভাপতি মাওলানা নাজমুল হক চৌধুরী ও সাধারন সম্পাদক মাওলানা নুরুল আজিমের নেতৃত্বে একটি প্রতিনিধি টিম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সীতাকুন্ড বিএম ডিপোতে বিস্ফোরণ হতাহতদের চিকিৎসা প্রদানে সহায়তায় নগদ অর্থ, দুধ, ও ডাবের পানি বিতরণ করেছেন।

এ সময় রাঙ্গুনিয়া ওলামা পরিষদের সহ-সভাপতি মাওলানা নাজমুল হক চৌধুরী সিতাকুণ্ড বিএম ডিপোতে নিহত সকলের জন্য রুহের মাগফিরাত কামনা করেন ও পরিবারের প্রতি সমবেদনা জানান এবং আহতদের সুচিকিৎসায় রাঙ্গুনিয়া ওলামা পরিষদ সার্বিক সহযোগিতায় পাশে থাকবেন বলে আশ্বাস দেন।

তিনি আরো বলেন, মানুষ মানুষের জন্য এ শ্লোগান চট্টগ্রামে মানুষের বিপদে চট্টগ্রামবাসীর ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ার মধ্য দিয়ে  আবারো সত্য প্রমানিত হল । তিনি রাঙ্গুনিয়া ওলামা পরিষদের নেতৃবৃন্দ,সর্বস্তরের জনসাধারণ, আর্মি, ফায়ার ব্রিগেড কর্মী ও মানবিক সংগঠন গুলোর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময়  আরো উপস্থিত ছিলেন, মাওলানা মুবিনুল হক, মাওলানা ফয়েজুর রহমান,মাওলানা ইলিয়াছ মাহি প্রমুখ।