(রাজস্থলী প্রতিনিধি) রাঙ্গামাটি জেলার  রাজস্থলী উপজেলাধীন বাঙ্গালহালিয়া শফিপুর এলাকা হতে ১২৭ পিস ইয়াবা ও ৩০০শত গ্রাম গাঁজাসহ ২ মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) চন্দ্রঘোনা থানায় মাদক পাচারকারীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। থানা সুত্রে জানা যায়, বুধবার (২২ জুন) দিবাগত রাত ১১ টায় গোপন সুত্রের ভিত্তিতে উপজেলার পাশ্ববর্তী বাঙ্গালহালিয়া শফিপুর এলাকা হতে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পদুয়া ইউনিয়নের মসল্যা পাহাড়ের  মৃত আব্দুল জলিলের ছেলে রুবেল (২৮) ও চন্দ্রঘোনা থানার বাঙ্গালহালিয়া শপিফুর আবাসিক এলাকার মো: করিমের ছেলে মো: আকাশ (১৯) নামে দুই যুবককে আটক করা হয়।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী জানান,  রাঙ্গামাটি জেলার এসপির নির্দেশমতে আমি ও সঙ্গীয় ফোর্সেসহ অভিযান চালিয়ে ১’শ ২৭পিস ইয়াবা, ৩’শ গ্রাম গাঁজাসহ ২ জন আসামীকে গ্রেফতার করেছি।গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।