মোহাম্মদ ইদ্রিছ, স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ এক বর্ণাঢ্য আনন্দ র‍্যালি করেছে।

বর্ণাঢ্য র‍্যালিটি শনিবার (২৫ জুন) দুপুরে পদুয়া রাজারহাট বাজার চত্বর থেকে শুরু করা হয়। এটিরাজার হাট ব্রীজ পর্যন্ত প্রদক্ষিণ শেষে নুরে মনির কনভেনশন হল এসে শেষ হয়। র‌্যালিতে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবাইদুল ইসলাম,থানার পুলিশ সদস্যরাসহ ইউনিয়নের বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, ধর্মীয় ও পেশাজীবি নেতৃবৃন্দরা অংশ নেন।

বর্ণাঢ্য র‍্যালি শেষে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবাইদুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এবং একাগ্রতার কারণেই আজ পদ্মা সেতু নির্মিত হয়েছে। আজ পদ্মা সেতুর ঐতিহাসিক উদ্বোধন। সেই আনন্দের অংশীদার এবং গৌরবের অংশ হিসেবে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ এ র‍্যালিতে অংশ নিচ্ছে। জাতির যে আনন্দ সে আনন্দের সঙ্গে আমরা সম্পৃক্ত হয়ে জাতির একটি অংশ হিসেবে এ আনন্দ র‍্যালিতে আমরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছি। আমরা আনন্দিত, আমরা উদ্বেলিত,আমরা গর্বিত অনুভব করছি। জাতির সঙ্গে আমরাও আজ পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান ভার্চুয়ালি দেখেছি।

পদ্মা সেতুর উদ্বোধন এবং বাস্তবায়নে প্রধানমন্ত্রীর অনস্বীকার্য ভূমিকার প্রশংসা করছি। প্রধানমন্ত্রীকে আমাদের পক্ষ থেকে কৃতজ্ঞতা এবং আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

র‌্যালি শুরুর আগে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার রাজার হাট বাজার চত্বরে প্রজেক্টেরের মাধ্যমে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার উপভোগ করেন। এসময় মোনাজাতের মাধ্যমে দেশের সমৃদ্ধি ও উন্নতি কামনায় বিশেষ দোয়া করা হয়। এসময় মোনাজাতের মাধ্যমে দেশের সমৃদ্ধি ও উন্নতি কামনায় বিশেষ দোয়া করা হয়।

এদিকে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার উৎসবকে ঘিরে থানায় বর্ণাঢ্য সাজে সজ্জিত করা হয়।