মোহাম্মদ ইদ্রিছ (প্রতিবেদক) চট্টগ্রাম জেলার দক্ষিণ রাঙ্গুনিয়া পদুয়া ইউনিয়নের “সুখবিলাস ফলহারিয়া সংযোগ সেতুর” পুন:নির্মাণ কাজ শেষে শুভ উদ্বোধন করা হয়েছে।

গতকাল শনিবার ( ২৫ জুন) বিকালে দক্ষিণ রাঙ্গুনিয়া পদুয়া ইউনিয়নের “সুখবিলাস ফলহারিয়া সংযোগ সেতু” তথ্যমন্ত্রী’র জরুরী হস্তক্ষেপে পুন:নির্মাণ কাজ শেষে “সুখবিলাস ফলহারিয়া সংযোগ সেতুর”এর উদ্বোধন করেন পরিবর্তনের নায়ক পল্লীবন্ধু এরশাদ মাহমুদ।

উল্লেখ্য-সম্প্রতি ব্রীজটির মাঝবরাবর একটি স্পেন দেবে গিয়ে ঝুকিপূর্ণ অবস্থার সৃষ্টি হয়েছিল। এতে ফলাহারিয়া এলাকার হাজার হাজার বিভিন্ন সম্প্রদায়ের মানুষের যাতায়াতে চরম ভোগান্তির সৃষ্টি হয়েছিল। তবে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের জরুরী হস্তক্ষেপে দেবে যাওয়া ব্রীজের স্পেনটি ভেঙে সংস্কার কাজ শুরু হয়। পুন:নির্মাণ কাজ শেষে “সুখবিলাস ফলহারিয়া সংযোগ সেতুর”এর উদ্বোধন করায় স্বস্তী প্রকাশ করেছেন স্থানীয় এলাকাবাসীরা এবং মাননীয় তথ্যমন্ত্রীকে এলাকাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা এবং আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জমান বদি, বিদু মুৎসুদ্দী, মাওলানা হাকিম উদ্দীন আল-কাদেরী,সুখবিলাস ফিশারীজ এন্ড প্ল্যানটেশনের ম্যানেজার টিটু কুমার বড়ুয়া, হায়দার আলী,টুনটু বড়ুয়া,গন্যমান্য ব্যাক্তিবর্গসহ স্থানীয় এলাকাবাসীরা।

শেষে মোনাজাত ও দুআ পরিচালনা করেন মাওলানা হাকিম উদ্দীন আল-কাদেরী। এসময় মোনাজাতের মাধ্যমে দেশের সমৃদ্ধি ও উন্নতি কামনায় বিশেষ দোয়া করা হয়।