(মোহাম্মদ ইদ্রিছ) রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া  ইউনিয়ন আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (৪ জুলাই) উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি শামসুদ্দুহা শিকদার আরজু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুচের যৌথ স্বাক্ষরিত কমিটির অনুমোদনপ্রাপ্ত বিজ্ঞপ্তিটি পরিবর্তনের নায়ক পল্লীবন্ধু ও উপজেলা আ.লীগের প্রভাবশালী সদস্য এরশাদ মাহমুদের হাতে তুলে দেন পদুয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের নব-নির্বাচিত সভাপতি মোহাম্মদ রাশেদুল ইসলাম রাসেল সভাপতি,ও সাধারণ সম্পাদক মোঃ সাইদুল আলম সায়েদ। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জমান বদি ও নব-নির্বাচিত ইউনিয়ন যুবলীগের সকল সদস্যবৃন্দ।

জানা যায় গত শুক্রবার (১জুলাই) উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি শামসুদ্দুহা শিকদার আরজু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুচের যৌথ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন করেন ।

নবগঠিত এই কমিটিতে মোহাম্মদ রাশেদুল ইসলাম রাসেল সভাপতি ও মোঃ সাইদুল আলম সায়েদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অন্যরা হচ্ছেন, সহ-সভাপতি মুহির উদ্দিন রানা, সাঈদ মাহমুদ রণি,নুরুন্নবী, আক্কাছ মিয়া, নয়ন বড়ুয়া,নাসিম উদ্দিন নিলয়,অলক ধর,শাহ রিয়াদ হোসেন তালুকদার।

যুগ্মসাধারণ সম্পাদক মো. নুরুন্নবী,আজম খান, মো.হোসেন মেম্বার, মো. মহসিন, মোঃ আলমগীর, সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল,সহ-সাংগঠনিক সম্পাদক মো. লোকমান, মোঃ নুরুল আবছার, মো.জাফর,রাইসুল ইসলাম মুন্না, দপ্তর সম্পাদক  প্রচার  ও প্রকাশনা সম্পাদক জুয়েল দাস নিলয়, উপ- প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান আত্তারী, দপ্তর সম্পাদক দিলদার হোসেন দিলু, উপ-দপ্তর সম্পাদক মোঃ জামাল উদ্দিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এসএম সিফাত, সহ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রিমন বড়ুয়া, ক্রীড়া বিষয়ক সম্পাদক টিপু সুলতান, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক মো.সাকিব, ধর্ম বিষয়ক সম্পাদক মো. ইদ্রিস,সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ আরাবুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক ইমাম উদ্দিন, সহ-আইন বিষয়ক সম্পাদক মোঃ পারভেজ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক রুবেল তালুকদার, সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক রাহুল দে,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মুন্না, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম মুন্না, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো.ফারুক, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, অর্থ সম্পাদক মোহাম্মদ ইউসুফ,সহ-অর্থ সম্পাদক  আবু জাফর, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ মফিজ, সহ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো. লোকমান, সমাজ কল্যাণ সম্পাদক হান্নান তালুকদার, সহ-সমাজ কল্যাণ সম্পাদক রাজন কান্তি দে, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. মিজান, সহ -সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আহমদ উল্লাহ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক নুরুদ্দিন, সহ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আজিম উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হাসান উদ্দিন, সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ আরিফ, মহিলা বিষয়ক সম্পাদিকা কুমকুম বড়ুয়া, সহ-সম্পাদক মানিক বড়ুয়া, মো. হিরু,মো. জসিম,মো.জাহাঙ্গীর, আব্দুর রাজ্জাক, মোহাম্মদ লোকমান, আশিষ তালুকদার, ফজলুল হক, কমিটিতে কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন,সুজিত শীল, মিশুক দে,নিউটন, আব্দুল মান্নান, লোকমান, আব্দুর রশিদ, মো.হান্নান, ওবায়দুল হক, জরিফ আলী ও দেলোয়ার হোসেন।

কমিটি ঘোষণার পরপরই সুখবিলাস মুক্তিযোদ্ধা বাজারে নব-নির্বাচিত সকল সদস্যরা আনন্দ মিছিল করেন।

নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, কমিটি পেয়ে আমরা খুবই আনন্দিত। এ জন্য আমরা  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী  ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সর্বদাই কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি।