(মোহাম্মদ ইদ্রিছ) পদুয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন আওয়ামী লীগের সার্বিক সহযোগিতায় ২০২২-২০২৩ অর্থবছরে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে পদুয়া ইউনিয়নের গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে রাজারহাট পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা ড.হাছান মাহমুদ এম.পি মহোদয়ের সার্বিক সহযোগীতায় বিনামূল্যে ১০ কেজি হারে ভি জি এফ চাউল বিতরণ করা হয়েছে।


শুক্রবার (৮ জুলাই) সকালে রাজারহাট পদুয়া ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পরিবর্তনের নায়ক বিশিষ্ট সমাজ সেবক পল্লীবন্ধু এরমাদ মাহমুদ।


এসময় আরো উপস্থিত ছিলেন ১০নং পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু জাফর, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল কান্তি দাশ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি,ইউপি সদস্যগণ ও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ আরো অনেকে।


চাল বিতরণকালে এরশাদ মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গরিব ও অসহায়দের পাশে আছেন। তিনি ভবিষ্যতেও থাকবেন। এ কারণে আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পদুয়া ইউনিয়নের দুস্থ ও অসহায় পরিবারের কথা চিন্তা করে জেলা প্রশাসক মহোদয়ের মাধ্যমে ভিজিএফ ও জিআর চাল পাঠিয়েছেন। সেজন্য পদুয়াবাসীর পক্ষ থেকে মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।
এরই অংশ হিসেবে পদুয়া ৯টি ওয়ার্ডে ২ হাজার ৫’শ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।  ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


ঈদের আগে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ভিজিএফ চাল পেয়ে আনন্দ প্রকাশ করেন পদুয়া ইউনিয়নের নিম্নআয়ের মানুষ। তারা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।