মোহাম্মদ ইদ্রিছ:- পদুয়া ইউনিয়ন ওয়ার্ড আ. লীগের আংশিক কমিটি ঘোষণা করায় নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকগণ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী সমিতির সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র পিতা আলহাজ্ব এডভোকেট নুরুচ্ছফা তালুকদারের কবর জিয়ারত ও পুষ্পমাল্য অর্পণ করেন।


শুক্রবার (১৫ জুলাই) সকালে রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের সুখবিলাস গ্রামে এডভোকেট নুরুচ্ছফা তালুকদারের কবরস্থানে যান পদুয়া ইউনিয়নের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।


এ সময় তিনি তথ্য ও সম্প্রচার মন্ত্রীর ছোট ভাই পরিবর্তনের নায়ক বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব এরশাদ মাহমুদকে সঙ্গে নিয়ে  মন্ত্রী মহোদয়ের পরিবারের সকলের দীর্ঘায়ু কামনাসহ এড. নুরুচ্ছফা তালুকদারের কবর জিয়ারত ও তাঁর রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন। মোনাজাত শেষে তাঁর কবরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।
মোনাজাত পরিচালনা করেন মন্ত্রী পাড়া জামে মসজিদের ঈমাম ও খতিব মাওলানা আব্দুল করিম।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি দুলাল কান্তি দাশ ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি।


এসময় ইউনিয়ন ওয়ার্ড আ.লীগের নবনির্বাচিত সভাপতি ও সম্পাদকগন উপস্থিত ছিলেন, নারিশ্চা ১ নং ওয়ার্ড আ. লীগের আব্বাছ আলী, সাধারণ সম্পাদক মো.জাফর,সিনিয়র সহ- সভাপতি আব্দুল হান্নান,যুগ্ম-সাধারণ আব্দুল গফুর,২ নং পদুয়া আ. লীগের সভাপতি আবুল কালাম বাচা,সাধারণ সম্পাদক মো.নুরুল আলম, সিনিয়র সহ- সভাপতি মো.করিম উদ্দিন,যুগ্ম- সাধারণ সম্পাদক উজ্জ্বল বড়ুয়া, ৩ নং হরিহর আ. লীগের সভাপতি মো. রমজান আলী,সাধারণ সম্পাদক সত্যজিত দাশ,সিনিয়র সহ- সভাপতি করিম উদ্দিন, ৪ নং দ্বারিকোপ ওয়ার্ডের সভাপতি বাবুল তালুকদার, সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিন, ৫ নং সারাশিয়া ওয়ার্ড আ. লীগের সভাপতি প্রদীপ কুমার বড়ুয়া,সাধারণ সম্পাদক দিদারুল আলম চৌধুরী,৬ নং পশ্চিম খুরুশিয়া ওয়ার্ডের সভাপতি মো. হোসেন (সওঃ) সাধারণ সম্পাদক আবছার মেম্বার, ৭ নং পূর্ব খুরুশিয়া ওয়ার্ড আ. লীগের সভাপতি নজরুল মেম্বার, সাধারণ সম্পাদক মো. দিদার,৮ নং সুখবিলাস ওয়ার্ড আ. লীগের সভাপতি মাষ্টার ফসিউল আলম,সাধারণ সম্পাদক মাস্টার অশোক কুমার তালুকদার, ৯ নং নাপিত পুকুরিয়া ওয়ার্ডের সভাপতি আবছার তালুকদার, সাধারণ সম্পাদক মো.নাসের উপস্থিত ছিলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বিজন দাশ গুপ্ত, ডাঃতারেকেশ্বর,এমদাদ হোসেন চৌধুরী, সাবেক প্যানেল চেয়ারম্যান শাহজাহ্ন মেম্বার, প্যানেল চেয়ারম্যান জাহিদ হাছান তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মাষ্টার রফিক উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাষ্টার ছাবের আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাষ্টার অঞ্জন দাশ,দপ্তর সম্পাদক মাওলানা নুরুল আজিম, অর্থ সম্পাদক আহমদ বশর,তথ্য ও গবেষণা সম্পাদক আকতার হোসেন,ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক একে খান,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ডাঃ মিলন বড়ুয়া,বন ও পরিবেশ সম্পাদক আবুল বশর, কৃষি বিষয়ক সম্পাদক মতিউর রহমান,সদস্য মো. সেলিম উদ্দিন, মংথোয়াইচিং তালুকদার, সঞ্জয় দে ভুট্টো, ডাঃ শাশসুল হক চৌধুরী,ইসমাইল হোসেন টিটু,ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক সায়েদুল আলম সায়েদ,ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি নাসিম উদ্দিন নিলয়, ইউনিয়ন স্বেচ্ছা সেবক লীগের সভাপতি তারেক সোহেল, সাধারণ সম্পাদক শহিদ উদ্দিন শওকত, ইউনিয়ন আ. লীগের নব- নির্বাচিত মৎস্য ও প্রাণী বিষয়ক সম্পাদক ডাঃ জসীম উদ্দিন, সদস্য মো.নাসির উদ্দিনসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাসহ আরো অনেকে।