মো. ইদ্রিছ- চট্টগ্রাম জেলার  দক্ষিণ রাঙ্গুনিয়া থানার পদুয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড দ্বারিকোপ কালারটিলা এলাকার বেলাল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।
বৃহস্পতিবার  (২১ জুলাই) ভোর রাতে আনুমানিক সাড়ে ৩ টার দিকে চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় সহকারি পুলিশ সুপার রাঙ্গুনিয়া সার্কেল ও দক্ষিণ রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে  সঙ্গীয় অফিসার ফোর্সেসহ অভিযান চালিয়ে  পদুয়া ইউনিয়ন ৪ নং ওয়ার্ড দ্বারিকোপ কালার টিলার তার নিজ পাহাড়ের বসত ঘর থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারীকৃত আসামী  দক্ষিণ রাঙ্গুনিয়া পদুয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড দ্বারিকোপ কালারটিলা এলাকার কামাল উদ্দিনের ছেলে বেলাল উদ্দিন (২৬)।
জানা যায়, গ্রেফতারকৃত আসামী এজহারভুক্ত ১ নং আসামীর আপন বড় ভাই।
দক্ষিণ রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম জানান, নিহত ভিকটিম এনাম হোসেনের বড় ভাই ওসমান বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাত সাত জনকে আসামি করে দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় অভিযোগ দায়ের করিলে উক্ত অভিযোগের ভিত্তিতে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার মামলা  নং-৭ তারিখঃ২০.৭.২২, ধারা ৩০২/৩৪ ( হত্যা মামলা) পেনাল কোড রুজু হয়। উক্ত মামলার  এজহারভুক্ত আসামী বেলাল উদ্দিন (২৬) পিতা কামাল উদ্দিনকে গ্রেফতার করেছি।  বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে গ্রেফতারকৃত আসামীর ৭ দিনের রিমান্ডের আবেদন চেয়ে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে।