মো. ইদ্রিছ: দক্ষিণ রাঙ্গুনিয়া সরফভাটায় মীরেরখীল অস্থায়ী পুলিশ ক্যাম্পের সামনে রাস্তার উপর থেকে ২৫ লিটার চোলাই মদ একটি সিএনজিসহ তিন জনকে গ্রেপ্তার করেছে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ।
বৃহস্পতিবার (২১ জুলাই) রাত ১১ টা ৪০ মিনিটের দিকে অভিযান চালিয়ে সরফভাটা দক্ষিণ মীরেরখীল ওয়ার্ডের পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ২৫ লিটার চোলাই মদ একটি সিএনজিসহ উদ্ধার করা হয়।
আসামীরা হলেন, ১. পুলিশকে প্রদত্ত ঠিকানা রাঙ্গুনিয়া উপজেলা পারুয়া ৪ নং ওয়ার্ড মঙ্গল আর্ট স্ত্রের কেন্দ্র কাজী বাড়ি মোঃ নজরুল ইসলাম ইসলামের ছেলে মোঃ তুহিন(২৪। সে বর্তমানে চট্টগ্রাম হালিশহর২৬ নং ওয়ার্ডের আবল কলোনীর ৭ নং বাসায় বসবাস করেন।
২. পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার বোয়ালিয়া মোল্লা বাড়ির মিলন মোল্লার ছেলে সুজন মোল্লা (২২)।
৩. গাইবান্ধা জেলার পলাশবাড়ি ইউনিয়নের বরিশাল ইউনিয়নের ১ নং ওয়ার্ড ধোপালগাড়ি গ্রামের মো. কাদের মিয়ার ছেলে সজিব মিয়া (২৮)
উভয় বর্তমান চট্টগ্রাম হালিশহর থানা ২৬ নং ওয়ার্ডের নাথপাড়া হানিফ কোম্পানির ভাড়া বেড়ার ঘরে থাকেন।
শুক্রবার (২২ জুলাই) আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
দক্ষিণ রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৫ লিটার চোলাই মদ একটি সিএনজিসহ গ্রেফতার করেছি। গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।