মো. ইদ্রিছ:- রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়ন হরিহর ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ গ্রাম ও মহল্লা কমিটির উদ্যোগে এক দরিদ্র কৃষককে ৮০ শতক জমিতে ধানের চারা রোপণ করে দিয়েছে।

রোববার (৩১ জুলাই) সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত ৩নং হরিহর ওয়ার্ড আওয়ামীলীগ গ্রাম ও মহল্লা কমিটির উদ্যোগে সারাশিয়া গ্রামের ব্রাহ্মণবিলের এক দরিদ্র কৃষককে ধানের চারা রোপণ করে সহায়তা প্রদান করেন। ব্যতিক্রমী এই কার্যক্রমে অংশ নিয়েছে সার্বিক সহযোগিতা করেন ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের অর্ধ শতাধিক নেতৃবৃন্দ।

আওয়ামীলীগ নেতৃবৃন্দরা জানান, সারাশিয়া গ্রামের ব্রাহ্মণবিলের কৃষক আজিম উদ্দিন আর্থিক অসংগতির কারণে তার ধানি জমিতে চাষাবাদ করতে পারছিলেন না। বিষয়টি আওয়ামীলীগ নেতৃবৃন্দ জানতে পেরে তার জমি চাষাবাদ করে দেওয়ার উদ্যোগ নেন। প্রথমে তার ৮০ শতক জমিতে বিনা খরচে সেচ ও লাঙল দিয়ে জমি প্রস্তুত করে দেওয়া হয়। পরে রোববার আওয়ামীলীগ নেতৃবৃন্দ স্বেচ্ছাশ্রমে তার জমিতে একযোগে ধানের চারা রোপণ করে দেন।

ধানের চারা রোপণ কার্যক্রমে অংশ নেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি, সাংগঠনিক সম্পাদক ছাবের আহমদ,মৌলভা নুরুল আজিম,সদস্য ইমাম উদ্দিন, ইসমাঈল হোসেন টিটু, সঞ্জয় দে ভুট্টো, ইউপি সদস্য মো. হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক সত্যজিৎ দাশ, মহল্লা কমিটির সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক জমির উদ্দিন, নারিশ্চা ওয়ার্ড আ.লীগের সহ-সভাপতি মো.হাছান,সাধারণ সম্পাদক আব্দুল গফুর,যুবলীগ নেতা মো. ফারুক, মো. জাহাঙ্গীর, মোহাম্মদ মুছা, ছাত্রলীগ নেতা প্রিয়তোষ কান্তি দে, সারাশিয়া কৃষকলীগের সভাপতি অজিৎ বৌদ্ধ ও মো. হারুন প্রমুখ।