দক্ষিণ রাঙ্গুনিয়া সরফভাটায় ১’ শ লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও একটি সিএনজি গাড়িসহ গ্রেপ্তার করেছে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ।
সোমবার (৭ আগস্ট) রাত ৯ টার দিকে অভিযান চালিয়ে সরফভাটা ৮ নং ওয়ার্ডের সিঙ্গাপুর মার্কেটের পাকা রাস্তার উপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১’শ লিটার চোলাই মদ একটি সিএনজিসহ উদ্ধার করা হয়।
আসামীরা হলেন, রাঙ্গুনিয়া পৌরসভা ৩ নং ওয়ার্ডের ইছাখালী আদিলপুর (সেলিমের বাড়ি) এলাকার ১. আবুল মনছুরের ছেলে তুষার (২৭), ২. যোবায়ের ইসলাম (২৫), ৩. ডেজি আকতার (২২) ও ৪. আবুল মনছুরের স্ত্রী মাজেদা বেগম (৫৫)।

আসামীরা বর্তমানে চট্টগ্রাম কর্ণফুলী থানার মইজ্যারটেক (ইউসুফের সেমিপাকা টিনসেড ভাড়া ঘরে থাকে।
মঙ্গলবার (৮ আগস্ট ) ধৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আসামীদেরকে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
দক্ষিণ রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক’শ লিটার চোলাই মদ একটি সিএনজিসহ একই পরিবারের ৪ জনকে গ্রেফতার করেছি।গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছ।