মো. ইদ্রিছ-দক্ষিণ রাঙ্গুনিয়া পদুয়া খুরুশিয়া এলাকার মৃত হাজী আহমদ হোসেনের ছেলে ডাঃ মো. জসিম উদ্দীন (৫০) এর ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে। এই বিষয়ে ডাঃ মো. জসিম উদ্দিন বাদী হয়ে অজ্ঞাত হ্যাকারদের বিরুদ্ধে দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় সাধারণ ডায়েরী দায়ের করেছেন।

শনিবার (১৩ আগস্ট) দায়ের করা সাধারণ ডায়েরীতে ডাঃ মো. জসীম উদ্দিন উল্লেখ করেন, আমি দীর্ঘদিন থেকে সুনামের সহিত মানুষের চিকিঃসা সেবা দিয়ে আসছি।  পাশাপাশি ইউনিয়ন আ.লীগের একজন কর্মী হিসাবে সফলভাবে অর্পিত দায়িত্ব পালন করেছি।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি ঘোষিত ‘ ডিজিটাল বাংলাদেশ’ রূপকল্প বাস্তবায়নের লক্ষ্যে ইন্টারনেট ভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। মাননীয় প্রধানমন্ত্রীর একজন অনুসারী ও রাজনৈতিক কর্মী হিসেবে আমিও “MD Jashim Uddin” নামে একটি ফেসবুক আইডি চালু করি।

বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়িক কাজে ব্যস্ত থাকায় নিয়মিত ফেসবুকে সময় দেওয়া সম্ভব হয়না। আজ আমি “MD Jashim Uddin” নামে আমার ফেসবুকে ঢুকে দেখতে পাই আমার আইডি থেকে পোস্ট,কমেন্ট,লাইক ও শেয়ার করা যাচ্ছেনা এবং কে বা কাহারা “Md Jashim” নামে আইডি খুলে প্রোপাইলে আমার ছবি ব্যাবহার করে বিভিন্ন ধরনের অপ-প্রচার, গালিগালাজসহ বিভিন্ন আজেবাজে পোস্ট করিতেছে। যা আমি অবগত নই।

ডাঃ জসিম উদ্দিন আরো বলেন, আমার সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়ী সুনাম ক্ষুন্ন করার হীন উদ্দেশ্যে ও আমাকে বিতর্কিত করার লক্ষ্যে অজ্ঞাত অসাধু চক্র এসব অপপ্রচারে লিপ্ত।

দক্ষিন রাঙ্গুনিয়া থানার জিডি নং- ৩৭০ তারিখঃ- ১২/৮/২০২২ ইং।

জিডিটি তদন্ত করছেন, দক্ষিন রাঙ্গুনিয়া থানার এসআই আবুল ফারেজ জুয়েল