মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রীর নির্দেশে রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নে ভর্তুকি মূল্যে টিসিবি’র পণ্য বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (১৯ আগস্ট ) পদুয়া ইউনিয়ন পরিষদ মাঠে সকালে আনুষ্ঠানিক ভাবে পণ্য বিতরণ কর্মসূচি শুভ উদ্ভোধন করেন এনএনকে ফাউন্ডেশনের চেয়ারম্যান খালেদ মাহমুদ।
এসময় উপস্থিত ছিলেন, রাঙ্গুনিয়া টিসিবি পণ্য পরিবেশক ও উপজেলা যুবলীগের সদস্য মো. জমির উদ্দিন,ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. রাসেদুল ইসলাম রাসেল,পদুয়া ইউনিয়ন পরিষদের সদস্য মো. সায়েদুল আলম সায়েদসহ আরো অনেকে।


পদুয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ট্রাকে করে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) ডিলাররা এই পণ্য বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে।


ফ্যামেলি কার্ড প্রদর্শনের মাধ্যমে সাধারণ জনগণ একটি কার্ডের বিপরীতে ১ কেজি চিনি, ২কেজি মসুর ডাল এবং ২লিটার সয়াবিন তেল ক্রয় করতে পারছে।
বিভিন্ন স্থানে ঘুরে দেখা যায়, ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবির) ডিলাররা ট্রাকে নিত্য প্রয়োজনীয় এই দ্রব্য নিয়ে হাজির হওয়ার সাথে সাথে সাধারণ জনগণ লাইনে দাঁড়িয়ে ফ্যামেলি কার্ড প্রদর্শনের মাধ্যমে এবং দ্রব্যের দাম প্রদানে মাধ্যমে এই টিসিবির পণ্য গ্রহণ করছে।
সরেজমিনে দেখা যায়, পদুয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যরা উপস্থিত থেকে এলাকায় ফ্যামেলি কার্ডধারীদের টিসিবির পণ্য প্রদান করছে।
আজ কার্ডধারী এক হাজার পরিবারের মাঝে টিসিবির পণ্য বিতরণ করা হয়েছে বলে জানায় টিসিবির পণ্য পরিবেশক মো. জমির উদ্দিন।