নিউজ ডেস্ক: (দক্ষিণ রাঙ্গুনিয়া প্রতিনিধি) দক্ষিণ রাঙ্গুনিয়া জঙ্গল সরফভাটায় মীরেরখীল সিঙ্গাপুর মার্কেট এলাকার সামনে রাস্তার উপর থেকে ৩০ লিটার চোলাই মদ একটি ব্যাটারি চালিত অটোরিকশাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ।
বুধবার (৩১ আগস্ট) দুপুর ১ টা ১৫ মিনিটের দিকে অভিযান চালিয়ে সরফভাটা দক্ষিণ মীরেরখীল সিঙ্গাপুর মার্কেট এলাকার সামনে রাস্তার উপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
এসময় তার কাছ থেকে ৩০ লিটার চোলাই মদ একটি ব্যাটারি চালিত অটোরিকশাসহ উদ্ধার করা হয়।
আসামীরা হলেন, ১. মৌলানা গ্রামের নজরুল ইসলামের ছেলে খোরশেদ আলম (৪৩) ও ২. সরফভাটা ২ নং ওয়ার্ডের মৃত আলী হোসেনের ছেলে মো. তহিদুল ইসলাম (২৪)।
বুধবার (৩১ আগস্ট) আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
দক্ষিণ রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩০ লিটার চোলাই মদ ও মদ বহনের কাজে ব্যবহৃত একটি ব্যাটারি চালিত অটোরিকশাসহ গ্রেফতার করেছি। গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।