নিউজ ডেস্ক: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তৌহিদুল ইসলাম (১৭) নামের একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও ৪ জন।

সোমবার (৫ সেপ্টেম্বর) দিনগত রাত দেড়টার দিকে উপজেলার কাপ্তাই সড়ক ঘাটচেক চৌ-রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহতরা রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

নিহত তৌহিদুল ইসলাম মাইক্রোবাসের হেলপার। তিনি রাঙ্গামাটি জেলার রফিকুল ইসলামের ছেলে। তৌহিদ রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ২নং ওয়ার্ড খন্ডলিয়া পাড়ায় নানার বাড়িতে থাকতেন।

আহতরা হলেন- দক্ষিণ রাজানগর ধামাইরহাট এলাকার আজিজুল হাকিম (১৯), মুরাদ বিন ইউছুপ (১৯), আশরাফুল করিম মিনহাজ (১৮) ও জকি (৮)। 

উপজেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা কামরুজ্জামান সুমন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাইক্রোবাসটিতে যাত্রী ছিল ৯ জন। আহত একজনের নাম মো. মোবারক (৫২)। অন্যান্যদের চমেক হাসপাতালে ভর্তি করা হলেও তাদের নাম পরিচয় মেলেনি।

রাঙ্গুনিয়া থানার ওসি মাহাবুব আলম মিলকী জানান, রাত দেড়টার দিকে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হাসপাতালে নেওয়ার পূর্বে তৌহিদুল ইসলাম নামে একজনের মৃত্যু হয়। আরও ৪ জন আহত হয়েছে। এই ঘটনায় গাড়ি দুইটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।