নিউজ ডেস্ক:-(চট্টগ্রাম জেলা প্রতিনিধি) দক্ষিণ রাঙ্গুনিয়া সরফভাটায় ৫০ লিটার চোলাই মদসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ।

সোমবার (১২ সেপ্টেম্বর) রাত ১২ টা ৪৫ মিনিটের দিকে অভিযান চালিয়ে শিলক রাস্তার মাথা দানুরটেক হাজী সৈয়দ আলী পাকা সড়কের উপর থেকে তিন জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৫০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন ১. ফটিকছড়ি উপজেলার শাহানগর গ্রামের শেখ মোহাম্মদ এর বাড়ীর মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ আজাদ(২৫)। বর্তমানে সে মিরপাড়া, আতুরার ডিপো, জাহাঙ্গীর সর্দারের ভাড়াঘরে বসবাস করন বলে জানা যায়। ২. কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার ঘোড়া ময়দান চাকিতোলা গ্রামের আলী আক্কাস ভূইয়া বাড়ির মোঃ আব্দুল হামিদের ছেলে মোঃ ওমর ফারুক(৪১), সে বর্তমানে চট্টগ্রাম পাচঁলাইশ বিবিরহাট, কাঁচা বাজারের পিছনে টিক্কাপাড়ায় বসবাস করেন ও ৩. হাটহাজারী থানার ৮নং মেখল ওয়ার্ডের মেখল (কাছিম বটতল, ডাকঘর- মোইন্যার দোকান এলাকার মোহাম্মদ আলীর ছেলে মোঃ আব্দুর রহমান(২০)।

সোমবার (১২ সেপ্টেম্বর) তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শিলক রাস্তার মাথা দানুরটেক হাজী সৈয়দ আলী পাকা সড়কের উপর থেকে ৫০ চোলাই মদসহ তিনজনকে গ্রেপ্তার করেছি। গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।