নিউজ ডেস্ক:- (চট্টগ্রাম জেলা প্রতিনিধি) দক্ষিণ রাঙ্গুনিয়া সরফভাটায় ১২০ একশ বিশ লিটার চোলাই মদসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ।

সোমবার (১২ সেপ্টেম্বর) রাত ১২ টা ৩৫ মিনিটের দিকে অভিযান চালিয়ে সরফভাটা মীরেরখীল ওয়ার্ডের জঙ্গল বড়খোলা রাস্তার মুখ হইতে থেকে তিন জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১’শ ২০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন ১. দক্ষিণ রাঙ্গুনিয়া ৮নং সরফভাটা ওয়ার্ডের মীরেরখীল চিরিং বড়খোলা এলাকার তোশিং মার্মার ছেলে সুমং মার্মা(২৭), ২. একই এলাকার মৃত চিসাং মং মার্মার ছেলে চিমং মার্মা(২৪) ও ৩. একই এলাকার পকংজং মার্মার ছেলে উছিলা মার্মা(৩৯)।

সোমবার (১২ সেপ্টেম্বর) তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সরফভাটা মীরেরখীল ওয়ার্ডের জঙ্গল বড়খোলা রাস্তার মুখ হইতে থেকে ১’শ ২০ লিটার চোলাই মদসহ তিন জনকে গ্রেপ্তার করেছি। গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।