রাজস্থলী প্রতিনিধি। রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন বিভিন্ন কর্মসূচি মধ্যে দিয়ে পালিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর ) সকাল ৯ ঘঠিকার সময় হ্নারামুখ পাড়া দলীয় কার্যালয়ে কেকে কেটে শুভ জন্মদিন পালন করা হয় । পরে এক আলোচনা সভায় মিলিত হয় ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা,ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান উথিনসিন মারমা,হেডম্যান চথোয়াইনু মারমা , ,ক্যাসাচিং মারমা মিলন, সুইচাপ্রু মারমা, অংসাইনু মারমা, সাংবাদিক হারাধন কর্মকার,আইন বিষয়ক সম্পাদক শামসুল আলম, বিপ্লব কুমার তংচঞ্চ্যা,মহিলা আওয়ামী লীগের সভাপতি লংবতি ত্রিপুরা, গৌতমী খেয়াং, মংএতি মারমা,ধনরাম কর্মকার,অংসুইচিং মারমা বিজয়, ফোরকান হোসেন মুন্না জয়নুল আবেদীন তালুকদারসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।