ডেস্ক নিউজঃ-রাঙ্গুনিয়া পদুয়া আব্দুছ ছত্তার স্মৃতি সংসদের উদ্যোগে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মিলাদের মধ্য দিয়ে রাঙ্গুনিয়ার প্রবীণ পরিচ্ছন্ন রাজনীতিবিদ,মহান মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক, পদুয়া ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি, দক্ষিণ রাঙ্গুনিয়া পদুয়া ডিগ্রী কলেজ ও পদুয়া সম্মিলনী বালিকা উচ্চবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি উত্তর পদুয়া বহুমুখী উচচবিদ্যালয়ের সাবেক সভাপতি,বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী,বর্ষিয়ান আ.লীগ নেতা মরহুম আব্দুছ ছত্তার এর ১০ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ অক্টোবর) বিকালে উত্তর পদুয়া বহুমুখী উচ্চবিদ্যালয়ের হল রুমে ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মো. সাখাওয়াত হোসেন এর সঞ্চালনায় উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার (বাদশাহ) এর সভাপতিত্বে এ স্বরণসভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতি। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পরিবর্তনের নায়ক, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজ সেবক পল্লী বন্ধু আলহাজ্ব এরশাদ মাহমুদ।

Exif_JPEG_420

এসময় বিশেষ অতিথি হিসেবে দক্ষিণ রাঙ্গুনিয়া পদুয়া ডিগ্রি কলেজ গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব নুরুল আবছার তালুকদার, দক্ষিণ রাঙ্গুনিয়া পদুয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন কাজি,পদুয়া মাদরাসার সুপার মাওলানা মামুনুর রশীদ, পদুয়া উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুমন দাশ, বাংলাদেশ কমিউনিস্ট৷ পার্টির সাংগঠনিক সম্পাদক মিথুন দাশ গুপ্ত, চন্দ্রঘোনা এন এন কে ফাউন্ডেশনের চেয়ারম্যান এম এম নাছির উদ্দিন, চট্টগ্রাম উপজেলা একটি বাড়ি একটি খামারের অফিসার ইনচার্জ রাশেদা বেগম, পদুয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামাল বদি,সহ- সভাপতি বিজন দাশ গুপ্ত, ২ নং ওয়ার্ড আ. লীগের সভাপতি আবুল কালাম চৌধুরী ও দপ্তর সম্পাদক মৌলভী নুরুল আজিম, মাষ্টার ইকবাল হোসেন তালুকদার ও ইউপি সদস্যা বেগম রুজি আকতার প্রমুখ।
এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Exif_JPEG_420

এ’উপলক্ষে পদুয়া আব্দুছ ছত্তার স্মৃতিসংসদের পক্ষ থেকে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল, কবর জেয়ারত ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ, ও আলোচনা সভার মাধ্যমে অনুষ্টান সমাপ্ত করেন। শেষে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত আদায় করেন।
দুআ ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মামুনুর রশীদ।