মো. ইদ্রিছ:-চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়া পদুয়া সুখবিলাস সোবারিয়া হাট বাজার ব্যাবসায়ী ও আলহাজ্ব আলী আহমদ রহমজান বিবি এতিমখানা ও হেফজ খানার যৌথ উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) উদযাপন উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২৬ অক্টোবর) বিকালে নবনির্মিত আলহাজ্ব আলী আহমদ রহমজান বিবি এতিমখানা ও হেফজ খানা জামে মসজিদে আয়োজিত মিলাদ মাহফিল বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মুহাম্মদ আব্দুল ছত্তার আল-কাদেরীর সভাপতিত্বে তথ্য ও সম্প্রচার মন্ত্রীর ছোট ভাই বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব এরশাদ মাহমুদ।


সোমবারিয়া হাট বাজারের বিশিষ্ঠ ব্যবসায়ী হাজ্বী লোকমান হাকিম ও মো. ইউসুফের যৌথ সঞ্চালনায় প্রধান ওয়ায়েজ হিসেবে উপস্থিত ছিলেন উত্তর রাঙ্গুনিয়া সালেহ আহমদ সুন্নিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা রাহাতুল মোস্তফা আল-কাদেরী।


প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রৌফাবাদ সিনিয়র মাদরাসার আরবি প্রভাষক ও চাকতাই সোবহান (সওঃ) রোড জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ শফিউল হক আশরাফী।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজারহাট ছিদ্দিক আকবর (রাঃ) সুন্নিয়া দাখিল মাদরাসা ও এতিমখানার সুপার মাওলানা আব্দুল করিম তাহেরী, সোমবারিয়াহাট বাজার জামে মসজিদের খতিব ।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য মোহাম্মদ শাহজাহান,মোহাম্মদ রাশেদ তালুকদার,পদুয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. রাশেদুল ইসলাম রাসেল, রাজারহাট চালক সমিতির অর্থ সম্পাদক মো. লোকমান, মো. এনামুল হক,মো. নাঈম উদ্দিন ও পদুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো.শওকত প্রমুখ।
এসময় আরো উপস্থিত ছিলেন- সোমবারিয়া হাট বাজার বিশিষ্ট ব্যবসায়ী মো. শফিউল আলম (সওঃ). মো. কামাল উদ্দিন (সওঃ), মো. নাজিম উদ্দিন (সওঃ),মো. সেলিম উদ্দিন (সওঃ),শাহ আলম ও আলহাজ্ব আলী আহমদ রহমজান বিবি এতিমখানা ও হেফজ খানার সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দসহ সোমবারিয়া হাট বাজারের সকল ব্যবসায়ীবৃন্দ।
মাহফিল শেষে দেশ ও জাতির কল্যাণে মোনাজাত ও দুআ করেন। শেষে উপস্থিত সকলের মাঝে তাবারুক বিতরণ করা হয়।