মো. ইদ্রিছঃ- বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার লক্ষে পদুয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে পদুয়া ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. রাশেদুল ইসলাম রাসেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সায়েদুল আলম সায়েদের সঞ্চালনায়  এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।


এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি দুলাল কান্তি দাশ।


এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আক্কাছ মিয়া,নাসিম উদ্দিন নিলয়, হোসেন তালুকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক আজম খান, মো.হোসেন মেম্বার, মো. মহসিন, মোঃ আলমগীর, সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল,সহ-সাংগঠনিক সম্পাদক মো. লোকমান,দপ্তর সম্পাদক দিলদার হোসেন দিলু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এসএম সিফাত, সহ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রিমন বড়ুয়া, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক মো.সাকিব, ধর্ম বিষয়ক সম্পাদক মো. ইদ্রিস,আইন বিষয়ক সম্পাদক ইমাম উদ্দিন,

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মুন্না, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম মুন্না, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো.ফারুক, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল আলম, অর্থ সম্পাদক মোহাম্মদ ইউসুফ,সহ-অর্থ সম্পাদক আবু জাফর, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ মফিজ, সহ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো. লোকমান, সহ -সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আহমদ উল্লাহ,সহ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আজিম উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হাসান উদ্দিন, সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ আরিফ, সহ-সম্পাদক মানিক বড়ুয়া, মো. হিরু,মো.জাহাঙ্গীর, ফজলুল হক, কার্যনির্বাহী সদস্য মিশুক দে,আব্দুল মান্নান,মো.হান্নান, ওবায়দুল হক, জরিফ আলী ও দেলোয়ার হোসেন প্রমুখ।