নিউজ ডেস্ক:দক্ষিণ রাঙ্গুনিয়া শিলক ৩নং ওয়ার্ডের পশ্চিম শিলক আমতৈল মোড়স্থ জনৈক আক্তারের বন্ধ মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে ৫০ লিটার চোলাই মদ একটি সিএনজিসহ ১ জনকে গ্রেপ্তার করেছে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ।
বুধবার (৫ জুলাই) সকাল সাড়ে ৬ ঘটিকার দিকে অভিযান চালিয়ে দক্ষিণ রাঙ্গুনিয়া শিলক ৩নং ওয়ার্ডের আমতল মোড়স্থ জনৈক আক্তারের বন্ধ মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
এসময় তার কাছ থেকে ৫০ লিটার চোলাই মদ মূল্য অনুমান ২৫,০০০/-(পঁচিশ হাজার টাকা) ও মদ বহনের কাজে ব্যবহৃত একটি সিনজি গাড়িসহ উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামী হলেন দক্ষিণ রাঙ্গুনিয়া সরফভাটা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ছমদ সওদাগরের বাড়ির মৃত জসিম উদ্দিনের ছেলে মো. সাইফ উদ্দিন (২৬) এবং একজন আসামী পালিয়ে যায়।
বুধবার (৫ জুলাই ) আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
দক্ষিণ রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০ লিটার চোলাই মদ ও মদ বহনের কাজে ব্যবহৃত একটি  সিএনজি গাড়িসহ গ্রেফতার করেছি। গ্রেফতারকৃত আসামীকে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।