মোহাম্মদ সারোয়ার হোসেন, চট্টগ্রাম :- বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চান্দগাঁও থানার উদ্যোগে গৌরব উজ্জ্বল স্লোগানে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ এর ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বঙ্গবন্ধুর দৌহিত্র শেখ হাসিনা পুত্র সজীব ওয়াজেদ জয় এর শুভ জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার (২৭ জুলাই) রাতে মোহরার মৌলবী বাজার এলাকায় চান্দগাঁও থানা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা নূর মোহাম্মদ, সঞ্চালনা করেন জাবেদ খান এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন। এসময় উপস্থিত ছিলেন থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ শাহজাহান, প্রদীপ ঘোষ লক্ষণ, তারেক নূর চৌধুরী, মোঃ মোর্শেদ, মনসুর সুজন, সোহেল টেন্ডল, জোবায়ের তুহিন, মোঃ পারভেজ, শাকিল হায়াত চৌধুরী, মোঃ মহিউদ্দিন, সাজু সেন রাজিব ঘোষ,আজিজুল হাসান মারুফ, বাপ্পা দে, মোহাম্মদ জুয়েল, আদিত্য তালুকদার, সুমন চৌধুরী প্রমুখ।
সভাপতিত্বের বক্তব্যে চান্দগাঁও থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা নূর মোহাম্মদ বলেন, আজ বাংলাদেশ বিশ্বের কাছে উন্নয়নের রোলমডেল। সারা পৃথিবীর আগ্রহের কেন্দ্র বিন্দু আজকের এই বাংলাদেশ। এই চমৎকারের রুপকার আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপ্নের সোনার বাংলা এখন শেখ হাসিনার দূরদর্শীতায় উন্নত দেশগুলোর রুপে স্মার্ট বাংলাদেশ হওয়ার পথে। অদূর ভবিষ্যতে আমরা আমাদের লক্ষ্যে পৌছাতে চলেছি। এর জন্য দরকার সকল ষড়যন্ত্রকে পেছনে ফেলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে জনগনকে উদ্ভুদ্ধ করা।
আগামী নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক কার্যক্রম বেগবান করার আহবান জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে নগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন বলেন, আসন্ন নির্বাচনকে পন্ড করতে একটি আন্তর্জাতিক মহল চক্রান্ত শুরু করেছে এবং তাদের ইন্ধন যোগাচ্ছে দেশীয় ষড়যন্ত্রকারীরা। তিনি বলেন, আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার আপোষহীনতার কারণে তাকে চালকের স্থান হতে সরাতে চক্রান্ত শুরু হয়েছে তার উপর্যুক্ত জবাব দিতে এখন থেকে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের মাঠে নেমে জনগনের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে।
এসময় কেন্দ্রের নির্দেশনা মেনে সাংগঠনিকভাবে কর্মীদের উজ্জীবিত করার জন্য নেতাদের তিনি নির্দেশনা দেন।