নিউজ ডেস্ক: মানবামানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটির উদ্যোগে ও কোয়ান্টাম ফাউন্ডেশন এর সহযোগিতায় এবং রাঙ্গুনিয়া উপজেলা শাখার আয়োজনে ফ্রি খৎনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।


মো. ইদ্রিছ:- শুক্রবার (৪ আগস্ট ) সকাল ১১টা হতে শুরু হয়ে দিন ব্যাপি পদুয়া রাজারহাট বাজার কার্যালয়ে সাংবাদিক,মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সাংগঠনিক সচিব লায়ন মোহাম্মদ ইদ্রিসের সভাপতি এ খৎনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিবর্তনের নায়ক বারবার জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত মৎস্য খামারি সুখবিলাস ফিশারিজ এন্ড প্লান্টেশন এর চেয়ারম্যান আলহাজ্ব এরশাদ মাহমুদ।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু জাফর,


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবিলা কোয়ান্টাম ফাউন্ডেশনের পরিচালক সাইফুল ইসলাম জুয়েল, ১০ নং পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জমান বদি,মাতপ্’স এর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য বাবু রণিদে, মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি র মানবিক নেতা লায়ন মোহাম্মদ ইকবাল, লায়ন মোহাম্মদ সাজ্জাদ,মাতপ্’স এর বিভাগীয় কমিটির মানবিক নেতা মোহাম্মদ জাহেদ, কদুয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ হোসেন, মাতপ’স মহানগর কমিটির সদস্য মুহম্মদ হারুন,রাঙ্গুনিয়া উপজেলা মাতপ’স এর মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা হালিমা বেগম, রানু আকতার,মাতপ’স পদুয়া ইউনিয়ন কমিটি সভাপতি মোহাম্মদ লোকমান, সাংগাঠনিক সম্পাদক ফারুক, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ নুরুল আছার প্রমুখ।
অনুষ্ঠানে প্রায় ২৫ জন গরীব অসহায় শিশুকে খৎনা প্রদান করা হয়। এছাড়াও তাদের মধ্যে বিনামূল্যে ওষুধ ও একটি করে লুঙ্গী ও গামচা বিতরণ করা হয়।