নিউজ ডেস্ক:- (চট্টগ্রাম জেলা প্রতিনিধি) দক্ষিণ রাঙ্গুনিয়া পদুয়ায় ১১০ একশ দশ লিটার চোলাই মদ ওবহনকারী সিএনজিসহ ১জনকে গ্রেপ্তার করেছে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ।
সোমবার (১৪ আগস্ট) ভোর ৪ টা ৪৫ মিনিটের দিকে অস্থায়ী
অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে দক্ষিণ রাঙ্গুনিয়া থানাধীন ১০নং পদুয়া ইউনিয়নের নারিশ্চা সাকিনস্থ বড়খোলা গামী রাস্তার সংলগ্ন রাজারহাট টু গোডাউন গামী পাকা রাস্তার উপর থেকে একজনকে গ্রেপ্তার করা হয়।
এসময় তার কাছ থেকে ১’শ ১০ লিটার চোলাই মদ ও মদ বহনকারী ১টি সিএনজি উদ্ধার করা হয়।

আটককৃত আসামী হলেন রাঙ্গুনিয়া রাঙ্গুনিয়া পৌরসভা ১নং ওয়ার্ডের মধ্যম নোয়াগাঁও এলাকার দানু মিয়ার ছেলে নুরুল আলম (২৭) এবং অজ্ঞাত একজন আসামী পালিয়ে যায়।
সোমবার (১৪ আগস্ট) তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ মীর্জা মোহাম্মদ হাছান জানান, ভোরে দক্ষিণ রাঙ্গুনিয়া থানাধীন ১০নং পদুয়া ইউনিয়নের নারিশ্চা সাকিনস্থ বড়খোলা গামী রাস্তার সংলগ্ন রাজারহাট টু গোডাউন গামী পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করি। ভোর ৪ টা ৪৫ মিনিটের দিকে উল্লিখিত স্থান হতে ১’শ ১০ লিটার চোলাই মদ যার মূল্য অনুমান ৫৫,০০০/- (পঞ্চান্ন হাজার) টাকা ও মদ বহনকারী একটি সিএনজি গাড়িসহ একজনকে গ্রেপ্তার করেছি। গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।