নিউজ ডেস্ক: চট্টগ্রাম রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়ন যুবলীগের সভাপতি সদ্য প্রয়াত মোহাম্মদ পারভেজের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

_cuva

সোমবার (১৪ আগস্ট ) বিকালে রাঙ্গুনিয়া উপজেলা শিলক ইউনিয়নে শিলক মুজিব ক্লাবে শিলক ইউনিয়ন যুবলীগের আয়োজনে শিলক ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. সরোয়ার লিটনের সঞ্চালনায় শিলক ইউনিয়ন যুবলীগের সহ- সভাপতি মো. পারভেজ তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি ও সাবেক উত্তর জেলা যুবলীগের সহ- সভাপতি আলহাজ্ব খালেদ মাহমুদ।


সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিলক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম তালুকদার, প্রদান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজু।


এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা আ. লীগের সহ-সভাপতি এম এ মান্নান চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল করিম,উপজেলা যুবলীগের উপ-প্রচার সম্পাদক মাহমুদুল হাসান বাদশা,উপজেলা আ.লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মো. জাহাঙ্গীর আলম চৌধুরী,শহীদুল্লাহ্ চৌধুরী আইয়ুব খান, শিলক ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন মাষ্টার, উপজেলা যুবলীগের সদস্য মো.ফয়সালস ও স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ আত্বীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা।
শেষে দোয়া ও মিলাদের মাধ্যমে তার রূহের মাগফেরাত কামনা করা হয়।