নিউজ ডেস্ক:মো. ইদ্রিছঃ- পদুয়া ফলহারিয়া হযরত পাঠান আউলিয়া (রহঃ) সুন্নিয়া দাখিল মাদ্রাসা ও এতিম খানায় ওরশে আলা হযরাত ও অত্র মাদ্রাসার সিনিয়র সহ- সভাপতি, বিশিষ্ট দানবীর,সমাজসেবক মুহাম্মদ মুবিনুল হক চৌধুরীর শ্রদ্ধেয় আম্মাজান মরহুমা হাজী জুলেখা বেগমের জন্য ঈসালে সওয়াব ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মাদ্রাসা হল রুমে ফলাহারিয়া হযরত পাঠান আউলিয়া (রহঃ) সুন্নিয়া দাখিল মাদ্রাসা ও এতিম খানা পরিচালনা পরিষদের আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠান সম্পন্ন হয়।

কর্মসূচীর মধ্যে ছিল এদিন সকাল ৯ টা থেকে মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে খতমে কুরআন, নাতে রাসূল (সাঃ) ও জিকিরে মুস্তফা (সাঃ), দ্বীনি শিক্ষার গুরুত্ব আলা হযরাতের জীবনী আলোচনা করা হয়েছে। এসময় আগত অতিথিদের ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়।


আয়োজিত অনুষ্ঠান পরিচালনা পরিষদের সভাপতি পরিবর্তনের নায়ক হিসেবে কৃষি এওয়ার্ড প্রাপ্ত মৎস্য ও কৃষি খামারী এরশাদ মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি পদুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু জাফর।


প্রধান ওয়ায়েজ হিসেব উপস্থিত ছিলেন,পশ্চিম সরফভাটা নেচারিয়া দরবার শরীফ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ নবিউল হোসেন আল-কাদেরী।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা হাকিম উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি,পদুয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. জাহিদ হাছান তালুকদার, মাদরাসার সিনিয়র সহ-সভাপতি মুবিনুল হক চৌধুরী,আজীবন দাতা সদস্য মুহাম্মদ ইলিয়াস চৌধুরী, আব্দুল কাদের চৌধুরী, আবদুল মান্নান চৌধুরী, মো.শফি সওঃ,দাতা সদস্য আবু তাহের তালুকদার নাজের, মোহাম্মদ রাসেল আলী,মো. রেজাউল করিম,মো. নুরুল আলম ও মাওলানা নুরুল আজিম আর-কাদেরীসহ অন্যান্য নেতৃবৃন্দ ।

মাদ্রাসার সেক্রেটারি মুহাম্মদ রফিকুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় এসময় আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মো.লোকমান,সাংবাদিক মো. ইদ্রিছ,সাইদ হোসেন তানিম,সুখবিলাস ফিশারিজ এন্ড প্ল্যান্টেশনের ম্যানেজার টিটু,হায়দার আলী,ইউনিয়ন ছাত্রলীগের সহ- সভাপতি প্রিয়তোষ কান্তি দে,সোমবারিয়া বাজার ব্যবসায়ী মো. নাজিম উদ্দিন, মো. শফি ও দাতা সদস্যগণসহ এলাকার গণ্যব্যক্তিবর্গ ও বিভিন্ন এলাকার ধর্মপ্রাণ মুসল্লীগণ।


আগত মেহমানবৃন্দের জন্য মাদ্রাসার পক্ষ থেকে তাবারুক হিসেবে খাবার পরিবেশন করা হয়।


শেষে আখেরি মুনাজাতের মাধ্যামে মাদ্রাসার সিনিয়র সহ-সভাপতি মুবিনুল হক চৌধুরীর শ্রদ্বেয় আম্মাজান মরহুমা জুলেখা বেগমের জান্নাতের সর্বোচ্চ মাকাম কামনা ও পদুয়ার কৃত সন্তান তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদসহ দেশ, জাতি ও মুসলিম উম্মাহ’র শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া করা হয়।