নিউজ ডেস্ক ::পদুয়া বিজন দাশ গুপ্তের বাড়ি সার্বজনীন পূজা মন্ডপের শতবর্ষ পুর্তি ও শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে বস্ত্র বিতরণ ও আলোচনা সভা করেন বিজন দাশ গুপ্তের বাড়ি সার্বজনীন পূজা মন্ডপ পদুয়া ইউনিয়ন পূজা উদযাপন পরিষদ।

শনিবার (২১ অক্টোবর) বিকালে পদুয়া বিজন দাশ গুপ্তের বাড়ি সার্বজনীন পূজা মন্ডপের সভাপতি বিজন দাশ গুপ্তের সভাপতিত্বে মন্ডপ প্রাঙ্গনে সুবিধা বঞ্চিত নারী পুরুষদের মধ্যে বস্ত্র বিতরণ ও আলোচনার সভা অনুষ্ঠিত হয়।

বস্ত্র বিতরণ অনুষ্ঠানে কথা হয় বেশ কয়েকজন নারী পুরুষের সঙ্গে। তারা জানান, পূজা এলে সামর্থের মধ্যে শুধুমাত্র পরিবারের ছোট ছেলেমেয়েদের জন্য নতুন কাপড় কিনে দেই। কিন্তু আমাদের কেনা হয় না অভাব অনটনের জন্য। আজ এখানে এসে আমরাও নতুন কাপড় পেলাম।


পদুয়া ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক মাষ্টার কাঞ্চন দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিবর্তনের নায়ক এরশাদ মাহমুদ।


উদ্বোধক ছিলেন পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি উপাধ্যক্ষ দুলাল কান্তি দাশ।


প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার।


বিশেষ অতিথি ছিলেন ১০ নং পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি শৈবাল চক্রবর্তী,দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ডা: রুপন কান্তি শীল,পদুয়া ইউনিয়ন শাখা পূজা উদযাপন পরিষদের সভাপতি মিল্টন চৌধুরী ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাষ্টার রফিক উদ্দিন।


এসময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাষ্টার অন্জন দাশ, মো. সেলিম উদ্দিন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. তারেক সোহেল,মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি কুমকুম বড়ুয়া,

ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক সায়েদুল আলম সায়েদ,

ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মো. সাখাওয়াত হোসেন, ইউপি সদস্যা রুজি আকতার,সাবেক ছাত্র নেতা মো. জাহিদ হোসেন,সন্জয় দে ভুট্টো,

পদুয়া ওয়ার্ড আ:লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পদক উজ্জ্বল বড়ুয়া,পদুয়া ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক, প্রিয়তোষ কান্তি দে ও বিজন দাশ গুপ্ত পূজা মন্ডপের সাধারন সম্পাদক অমিত দাশ গুপ্ত,সাবেক ছাত্র নেতা হৃদয় দাশসহ অসংখ্য গুণগ্রাহী।

পদুয়া বিজন দাশ গুপ্তের বাড়ি সার্বজনীন পূজা মন্ডপের শতবর্ষ পুর্তি ও দুর্গা পূজা উপলক্ষে বিজন দাশ গুপ্তের বাড়ি পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বস্ত্র দান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শতাধিক গরীব দুঃখী মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গি দান করা হয়।

পদুয়া ইউনিয়নের শতাধিক সুবিধা বঞ্চিত নারী পুরুষদের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়েছে জানিয়ে ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি বলেন, পূজাতে আমরা যার যার সাধ্যমতো নতুন কাপড়ে পড়ে পূজার আনন্দ উদযাপন করি। কিন্তু আমাদের চারপাশে অনেক সুবিধা বঞ্চিত মানুষজন আছেন, আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে কয়েকজন মানুষদের খুঁজে বের করে নতুন কাপড় দেওয়ার ক্ষুদ্র চেষ্টা করেছি।