নিউজ ডেস্ক: হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে মোটর সাইকেল শো-ডাউন সহকারে ইউনিয়নের প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শন করেন।


শনিবার (২১অক্টোবর) সন্ধ্যায় পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি উপাধ্যক্ষ দুলাল কান্তি দাশ ও সাধারন সম্পাদক বদিউজ্জামান বদির নেতৃত্বে

এসময় সাথে ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাষ্টার রফিক উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাষ্টার অন্জন দাশ, আ:লীগের সদস্য মো. সেলিম উদ্দিন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. তারেক সোহেল,ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মো. সাখাওয়াত হোসেন,সাধারণ সম্পাদক তারেক উদ্দিন

রানা,পদুয়া ডিগ্রি কলেজের সভাপতি মো. সুমন,ছাত্র নেতা তারেকুল ইসলাম স্বাধীন,ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ইসমাইল হোসেন টিটু,ইউপি সদস্য মো. হোসেন, ঈমাম উদ্দিন,সন্জয় দে ভুট্টো,পদুয়া ওয়ার্ড আ:লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পদক উজ্জ্বল বড়ুয়া, স্থানীয় আওয়ামী লীগ ও মন্দির কমিটির নেতৃবৃন্দসহ আরো অনেকে।


পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি বলেন, আজ থেকে হিন্দু সম্প্রদায়ের বড় উৎস, আর এই উৎসকে মুখরিত করে তুলতে সকল ধরনের ভেদাভেদ তুলে একে অপরের সহযোগিতার মাধ্যমে এই ধর্মীয় উৎসবকে আপন করে নিতে হবে। কোন ধরনের আপত্তিকর ঘটনা যেন না ঘটে সেইদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। রাঙ্গুনিয়া পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগ আপনাদের যেকোনো বিষয়ে সহযোগিতা করার জন্য প্রস্তুত রয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটি ধর্মীয় উৎসবে মানুষেন পাশে থাকেন। তার মনের মধ্যে কোন ধরনের ভেদাভেদ নেই, তিনি সর্বদা দেশ ও জাতির কল্যাণ কাজ করে থাকেন। ইতিমধ্যে আপনারা দেশের উন্নয়নের ধারাবাহিকতা মাধ্যমে দেখতে পারছেন। এই উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। আগামী জাতীয় নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সকল ধরনের ষড়যন্ত্রকে উপেক্ষা করে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। এবং ড. হাছান মাহমুদ এমপি মহোদয়কে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে জয়যুক্ত করতে হবে।