নিউজ ডেস্ক:বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে অন্তর্ভুক্ত হয়েছেন সাবেক ছাত্রনেতা পরিবর্তনের নায়ক এরশাদ মাহমুদ। তাঁকে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক উপ- কমিটির সদস্য নির্বাচিত হন।


বাংলাদেশ আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।
এরশাদ মাহমুদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশের আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি’র ছোট ভাই এবং উপজেলার পদুয়া ইউনিয়নের সুখবিলাস গ্রামের বাসিন্দা।
এদিকে পরবর্তনেরনায়ক এরশাদ মাহমুদ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে অন্তর্ভুক্ত হওয়ায় পদুয়া ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ ও সংগঠনের নেতৃবৃন্দ ও ব্যবসায়ী ও সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গরা ফুলেল শুভেচ্ছা ও বিভিন্ন মহল তাকে ক্ষুদে বার্তায় অভিনন্দন জানিয়েছেন।


রবিবার (২২অক্টোবর) রাতে পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি উপাধ্যক্ষ দুলাল কান্তি দাশ ও সাধারন সম্পাদক বদিউজ্জামান বদির নেতৃত্বে এসময় ফুলেল শুভেচ্ছা জানান, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাষ্টার রফিক উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য মো: জাহিদ হাছান তালুকদার,

ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাষ্টার অন্জন দাশ,মাষ্টার ছাবের, আ:লীগের সদস্য মো. সেলিম উদ্দিন,সুখবিলাস ফিশারীজ এন্ড প্ল্যনটেশনের ম্যানেজার টিটু বড়ুয়া, হায়দার আলী,ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ইসমাইল হোসেন টিটু, ঈমাম উদ্দিন,সন্জয় দে ভুট্টো,ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মো. সাখাওয়াত হোসেন,সাধারণ সম্পাদক তারেক উদ্দিন রানা,পদুয়া ডিগ্রি কলেজের সভাপতি মো. সুমন,পদুয়া ওয়ার্ড আ:লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পদক উজ্জ্বল বড়ুয়া, স্থানীয় আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ আরো অনেকে।


এছাড়াও সুখবিলাস শেখরাসেল স্মৃতি সংসদ, মুক্তিযোদ্ধা বাজার পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, সুখবিলাস মুক্তিযোদ্ধা পাড়াবাসী ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লখ্য তিনি একজন রাজনীতির বাইরেও সফল খামারী। পদুয়ায় তার রয়েছে বিভিন্ন কৃষি ও ডেইরী খামার। এসব প্রজেক্ট পরিচালনার জন্য তার রয়েছে সুখবিলাস ফিশারিজ এন্ড প্লান্টেশন নামে একটি প্রতিষ্ঠান। যেটির মাধ্যমে তিনি নিয়মিত সাধারণ মানুষের সহায়তায় আর্থিক অনুদান দিয়ে থাকেন। মৎস্যখাতে বিশেষ অবদানের জন্য ২০১১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে জাতীয় পুরস্কার লাভ করেছিলেন। সর্বশেষ তিনি জাতীয় স্বর্ণপদক লাভ করেন। এই পুরস্কারটিও তিনি আনুষ্ঠানিকভাবে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে গ্রহণ করেছিলেন। এছাড়া বনের গয়াল নিয়ে খামার গড়ার জন্য তিনি পরিবর্তনের নায়ক হিসেবেও চ্যানেল আই কৃষি এওয়ার্ড পেয়েছিলেন।