নিউজ ডেস্ক: পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি বলেছেন, শেখ হাসিনা আছে বলেই এই দেশে সব ধর্মের মানুষ নির্ভয়ে তাদের ধর্মীয় উৎসব পালন করতে পারে। আনন্দ করতে পারে।

সোমবার (২৩ অক্টোবর) রাতে রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের শারদীয় দুর্গাপূজার মণ্ডপগুলো পরিদর্শন সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।


বদিউজ্জামান বদি আরো বলেন, মুসলিমদের সাথে হিন্দু-বৌদ্ধ- খ্রিস্টান ধর্মাবলম্বীরাও তাদের নিজ নিজ উৎসব শান্তিতে পালন করতে পারে। আর এটি সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে। কিন্তু এক সময় দেশে মন্দিরে হামলা হতো। অন্য ধর্মের অনুসারীদের বাড়িঘরে হামলা হতো। জঙ্গি-বোমা হামলা হতো। বিএনপি জামাত দেশে আগুন সন্ত্রাসের জন্ম দিত। আমরা সেই দিন আর দেখতে চাই না। বাংলাদেশে আমরা সব ধর্মের মানুষ ধনী-গরীব নির্বিশেষে শান্তিতে বসবাস করতে চাই। আর সেজন্য আগামীতে আমাদের শেখ হাসিনাকে প্রয়োজন। আর তাই আগামী নির্বাচনে আমাদের মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদকে ভোট দিয়ে নৌকাকে জয়ী করতে হবে।


এসময় আরো সাথে ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি উপাধ্যক্ষ দুলাল কান্তি দাশ, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাষ্টার অন্জন দাশ, আ:লীগের সদস্য মো. সেলিম উদ্দিন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. তারেক সোহেল,ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মো. সাখাওয়াত হোসেন,সাধারণ সম্পাদক তারেক উদ্দিন রানা,

পদুয়া ডিগ্রি কলেজের সভাপতি মো. সুমন,ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ইসমাইল হোসেন টিটু, ঈমাম উদ্দিন,সন্জয় দে ভুট্টো, স্থানীয় আওয়ামী লীগ ও মন্দির কমিটি ও সনাতনী সম্প্রদায়ের নেতৃবৃন্দসহ আরো অনেকে।