নিউজ ডেস্ক: চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়া পদুয়ায় চাঁদের জিপ গাড়ি ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটর সাইকেলে থাকা এক আরোহী।
সোমবার (২৩ অক্টোবর) বিকালে উপজেলার ১০ নম্বর পদুয়া ইউনিয়নের বটতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যাক্তির নাম মো. হেলাল (৩৮ )। তিনি বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড়ের বর্তমান ইউপি সদস্য। দুর্ঘটনায় আহত হয়েছেন পদুয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন সম্পাদক মো. নুরুন্নবী (৪৬) তিনি বর্তমানে চট্টগ্রাম নগরীর পার্কভিউ হাসপাতালে ভর্তি আছেন।
এলাকাবাসীর অভিযোগ, সড়কে অবৈধভাবে পার্কিং ও অতিরিক্ত মালামাল পরিবহন করা হলেও সংলিষ্ট প্রশাসনের নেই কোনো পদক্ষেপ। দায়সারাভাবেই চলছে সংলিষ্ট প্রশাসনের কার্যক্রম। আর কত মায়ের কোল খালি হলে সংলিষ্ট প্রশাসনের টনক নড়বে? প্রশ্ন এলাকাবাসীর!!!!

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাসান বলেন, সরফভাটা থেকে ব্যবসায়িক কার্যক্রম শেষে মোটরসাইকেল যোগে ২ আরোহী বাড়ির দিকে যাচ্ছিলেন। মাঝখানে বটতল নিকটস্থ পৌঁছলে বিপরীত দিক হতে দ্রুতগামী চাঁদের গাড়ি জিপের সাথে মুখোমুখী সংঘর্ষ হলে বাইক আরোহী গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে দায়িত্বরত চিকিৎসক ১জনকে মৃত্যু ঘোষণা করেন,আরেকজনের অবস্থা আশন্কা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন।
তিনি আরও বলেন, গুরুতর আহত নুরুন্নবীকে স্থানীয়রা চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালে প্রেরণ করে। মোটরসাইকেল ও চাঁদের জিপ গাড়িটি পুলিশ উদ্ধার করে থানা এনেছে।