নিউজ ডেস্ক: হরতাল ও অবরোধের নামে বিএনপি জামায়াত অপশক্তির সন্ত্রাসী কার্যক্রম, পুলিশ হত্যা ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাঙ্গুনিয়া পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠন।

রবিবার (৫ নভেম্বর) সন্ধায় পদুয়া রাজারহাট ব্রীজ থেকে বিক্ষোভ মিছিলটি বাজারের বিভিন্ন গলিতে প্রদক্ষিণ করে পুনরায় ব্রীজে গিয়ে শেষ হয়।


পরে রাজারহাট ব্রীজে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু জাফর

ও পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি।


এসময় রাঙ্গুনিয়া পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি উপাধ্যক্ষ দুলাল কান্তি দাশ, পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ,অঙ্গ ও সহযযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।


বক্তারা বলেন, হরতাল ও অবরোধের নামে মানুষ হত্যা, অগ্নিসন্ত্রাস করে বিএনপি-জামায়াত তাদের হিংস্র মনোবৃত্তির পূণ:প্রকাশ ঘটিয়েছে।

স্বাধীনতা বিরোধীদের মাঠে নিয়ে আবার তারা হত্যা খেলা ও নৈরাজ্য সৃষ্টির পায়তারা শুরু করেছে। সাধারণ জনগণ তাদের এই কর্মকান্ড কখনো সমর্থন করে না।তারাই এর দাঁতভাঙ্গা জবাব দিবেন।