নিউজ ডেস্ক: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ’র পক্ষে রাঙ্গুনিয়ায় মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের দলীয় নেতৃবৃন্দ।

সহকারী রিটার্নিং কর্মকর্তার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গনি ওসমানীর কাছে এই মনোনয়ম ফরম জমা দেয়া হয়। রাঙ্গুনিয়া এবং বোয়ালখালী উপজেলার শ্রীপুর-খরনদ্বীপ ইউনিয়ন নিয়ে গঠিত চট্টগ্রাম-৭ আসনের জন্য আওয়ামী লীগের দলীয় প্রার্থী ড. হাছান মাহমুদ এর পক্ষে এই মনোনয়ন জমা দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার।

ফরমে উত্তরজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোহাম্মদ আলী শাহ প্রস্তাবকারী এবং উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি এম এ মান্নান চৌধুরী সমর্থনকারী ছিলেন। এসময় উপস্থিত ছিলেন উত্তরজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. শাহজাহান সিকদার, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম তালুকদার, উত্তরজেলা কৃষক লীগের সভাপতি শফিকুল ইসলামসহ দলীয় নেতা-কর্মীরা অংশ নেন।

এরআগে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও চট্টগ্রাম জেলা প্রশাসকের কাছে আরও একটি মনোনয়ন ফরম জমা দিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। ওই ফরমে প্রস্তাবকারী ছিলেন উত্তরজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কাশেম চিশতি এবং উত্তরজেলা আওয়ামী লীগের সদস্য কামরুল ইসলাম চৌধুরী সমর্থনকারী ছিলেন। এসময় উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল মোনাফ সিকদারসহ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।