নিউজ ডেস্ক: রাঙ্গুনিয়া পদুয়ায় স্বপ্নলিখি ফাউন্ডেশনের উদ্যোগে মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের পক্ষে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।


মঙ্গলবার (২ এপ্রিল) দুপুর ১টায় সময় ১০ নং পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে ঈদুল ফিতর উপলক্ষে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি উপাধ্যক্ষ দুলাল কান্তি দাশ, সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি,আওয়ামী লীগ নেতা মাষ্টার ছাবের আহমেদ, অন্জন মাষ্টার, সেলিম উদ্দিন, ছাত্রলীগ নেতা মো: সাখাওয়াত হোসেন,ইয়াছিন আরাফাত ও সুমন প্রমুখ।

স্বপ্নলিখি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান লিপিকা তালুকদার ও ফাউন্ডেশনের শুভাকাঙ্ক্ষীদের (শুভ রায়, আঁখি দত্ত, বিমল চন্দ্র দাশ, পরিতোষ সরকার) সার্বিক সহযোগিতায় পরিচালিত হয় এই দাতব্য প্রতিষ্ঠানটি।


ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান লিপিকা তালুকদার
এর নেতৃত্বে অসহায় ও দুস্থ মানুষের মাঝে এই ঈদ সামগ্রী
পৌছে দেন। তাদের উদ্দেশ্য হলো এলাকার অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ানো এবং মানবিক সেবা প্রদান করা। ঈদ সামগ্রীতে রয়েছে, লুঙ্গি ও শাড়ি।


এসময় লিপিকা তালুকদার বলেন, ঈদকে সামনে রেখে স্বপ্নলিখি ফাউন্ডেশনশুধু ঈদকে উপলক্ষ্য করেই কাজ করে না, বরং যে কোন দূর্যোগ মোকাবেলায় অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে সেবা প্রদান করে আসছে। আমরা চেষ্টা করছি অসহায় ও দুস্থ মানুষের মুখে হাসি ফুটাতে ও ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে। তাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসময় তিনি সমাজের জনপ্রতিনিধি ও বিত্তবানদের প্রতি জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এ কঠিন সময়ে রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে নিজ নিজ পরিসরে অসহায় মানুষের পাশে দাঁড়াতে এবং মানবিক সমাজ গড়ে তুলতে।