নিউজ ডেস্ক: চট্টগ্রামের রাঙ্গুনিয়ান শিলকে কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে দুই শিশু নিখোঁজ হয়েছে।
আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিখোঁজ শিশুরা হলো সোহম বড়ুয়া (১১) ও আপন বড়ুয়া (৯)। তারা সম্পর্কে চাচাতো ভাই। তাদের বাড়ি উপজেলার শিলক ইউনিয়নের পূর্ব বড়ুয়াপাড়া গ্রামে।

প্রতিবেশী ও শিক্ষক অর্পণ বড়ুয়া ঘটনাটি নিশ্চিত করে জানান, স্থানীয় বাসিন্দা সুজন বড়ুয়ার ছেলে সোহম স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণিতে ও রাজু বড়ুয়ার ছেলে আপন চট্টগ্রাম নগরের একটি স্কুলের চতুর্থ শ্রেণিতে পড়ে।

প্রত্যক্ষদর্শী ও স্বজনদের সুত্রে জানা যায়, আপন ঈদ ও নববর্ষের ছুটিতে পরিবারের সঙ্গে চট্টগ্রাম নগরের বাসা থেকে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। আজ দুপুরে চাচাতো ভাই সোহমের সঙ্গে কাছের কর্ণফুলী নদীতে গোসল করতে যায় আপন। গোসলের একপর্যায়ে পানির স্রোতে তারা তলিয়ে যায়। টের পেয়ে স্থানীয় লোকজন নদীতে খোঁজ চালান। পরে ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশনে খবর দিলে চট্টগ্রাম নগর থেকে ডুবুরি দল এসে উদ্ধার অভিযান শুরু করে।
জানতে চাইলে চাইলে ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা মো. কামরুজ্জামান সুমন বিকেলে সাংবাদিকদের বলেন, চট্টগ্রাম থেকে আসা ডুবুরি দল উদ্ধার অভিযান চালাচ্ছে। শেষ পর্যন্ত একজনের মরদেহ উদ্ধার করা হয়,আরেক জনের এখনো সন্ধান পাওয়া যায়নি,তবে ডুবুরি দল উদ্ধার অভিযান চালাচ্ছে।