নিউজ ডেস্ক: রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা এরশাদ নগর। এই গ্রামের কয়েক হাজার মানুষ দুর্গম যোগাযোগ ব্যবস্থার কারণে চরম ভোগান্তিতে ছিল।
শিক্ষা, স্বাস্থ্যসহ সার্বিক দিক দিয়ে পিছিয়ে ছিল এই পল্লির বাসিন্দারা। সমতলের সঙ্গে এই পাহাড়ি এলাকার সড়ক যোগাযোগের উন্নয়নের দাবি ছিল অনেক দিনের। অবশেষে তাদের দীর্ঘদিনের এই চাওয়া পূরণ করেছেন পরিবর্তনের নায়ক এরশাদ মাহমুদের প্রচেষ্টায় রাঙ্গুনিয়ার সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি স্থানীয় সরকার প্রকৌশলীর অর্থায়নে ১০০০ মিটার দৈর্ঘ্যের একটি সড়কে কালভার্ট নির্মাণসহ ইট বিছিয়ে উন্নয়নের শুরু করেছেন। এভাবে সড়ক যোগাযোগের উন্নয়নের মাধ্যমে পাল্টে যাবে সুখবিলাস এরশাদ নগর বাসিন্দাদের জীবনমান।
গত ২৩ এপ্রিল বিকেলে সড়কটির উন্নয়নকাজ শুরু উপলক্ষে পরিদর্শন করেন রাঙ্গুনিয়া উপজেলা ইঞ্জিনিয়ার দিদারুল আলম,জনাব নাজিম সাহেব, আবুল কাশেম তালুকদার, আমিনুল হক, জসীম তালুকদার ও দেলোয়ার হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।
দীর্ঘদিনের দাবি পূরণ হওয়ায় পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ এম পি ও পরিবর্তনের নায়ক এরশাদ মাহমুদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে অত্র এলাকার বাসিন্দারা।