নিউজ ডেস্ক॥ রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের পশ্চিম খুরুশিয়া গ্রামে মমতাজ উদ্দিন ও অন্যান্য জনের বাড়ি থেকে মোটর পাম্ম চুরির ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার ৩ (এপ্রিল) দিনে উপজেলার পদুয়া ইউনিয়নের পশ্চিম খুরুশিয়ার এলাকাবাসী পাহাড়ারত অবস্থায় পশ্চিম খুরুশিয়া এলাকার মোঃ আব্দুল মালেকের ছেলে মোঃ হানিফ (২৭) নামের এক জনকে সন্দেহ হলে তাকে ধরে তার স্বীকারোক্তিতে গণপিটুনী দিয়ে থানা পুলিশে সোপর্দ করেন।
এই ঘটনায় মমতাজ উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে থানা পুলিশের জিজ্ঞাসাবাদে মোটর চুরির ঘটনা স্বীকার করেন আটককৃত অবস্থায় মোঃ হানিফ। এবং মোটর চুরির সঙ্গে জড়িত থাকা আরো চোরদের নাম স্বীকার করেন। তারা হলেন-১. একই এলাকার মৃত নজির আহমদের ছেলে
মোঃ দিদার(৩৫), ২.মৃত আব্দুর রশীদের ছেলে জামশেদ (৩০)। পুলিশ জানায় গ্রেফতারকৃত ও অন্যান্য আসামীরা দীর্ঘদিন যাবৎ অত্র এলাকাসহ বিভিন্ন জেলায় পানির মোটর পাম্প চুরি করে আসছে। তারা দক্ষিণ রাঙ্গুনিয়া থানাধীন ১০নং পদুয়া ইউপির ৬নং ওয়ার্ড মেম্বার পাড়া সেলিম চেয়ারম্যানের বাড়ীর দক্ষিণ পাশে বাদীর মালিকানাধীন মটর ঘর হতে ১ ও অন্যান্য জায়গা হতে ৩ টি মোটরসহ সর্বমোট ০৪ টি মটর চুরি করে বলে স্বীকার করেন।

থানার অফিসার ইনচার্জ মির্জা মো: হাছান জানিয়েছেন, মোটর পাম্প চুরির ঘটনায় মামলা হলে মোঃ হানিফকে
জিজ্ঞাসাবাদ করলে চুরির ঘটনার সত্যতা মিলায় ১জনকে গ্রেফতার করা হয় এবং তার কাছ থেকে চুরের সাথে জড়িত থাকার ২ জনের নাম স্বীকার করেন। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামীকে গতকাল শুক্রবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে এবং বাকী আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।